চট্টগ্রাম, , শনিবার, ২৭ নভেম্বর ২০২১

admin

‘হামজার বিরুদ্ধে সাবেক স্ত্রী আয়েশার অভিযোগ ভিত্তিহীন’

প্রকাশ: ২০১৭-০৮-০৭ ১৫:২৯:৫৭ || আপডেট: ২০১৭-০৮-০৭ ১৫:৩১:২৪

আন্তর্জাতিক ডেস্ক: 

পাকিস্তানের ক্ষমতাসীন দল পাকিস্তান মুসলিগ লিগ (নওয়াজ)-এর নেতা ও পাঞ্জাবের মুখ্যমন্ত্রীর ছেলে হামজা শাহবাজ শরিফের বিরুদ্ধে সাবেক স্ত্রী আয়েশা আহাদের অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেছেন তার মুখপাত্র ইমরান আলি গোরায়া।

এক বিবৃতিতে মুখপাত্র গোরায়া বলেন, আদালত এরই মধ্যে হামজা শাহবাজকে নির্দোষ ঘোষণা করেছেন। আহাদের অভিযোগ দলের নেতাদের অপদস্ত করা এবং পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) দলের প্রধান ইমরান খান ও নেতা নাঈম-উল-হকের বিরুদ্ধে আয়েশা গুলালাই’র অভিযোগ থেকে মানুষের মনোযোগ অন্যদিকে নেওয়ার চেষ্টা মাত্র।

গোরায়া জানান, আয়েশা আহাদ ২০১৪ সালে অভিযোগ আদালতে দায়ের করেছিলেন। কিন্তু আয়েশা হামজার বিরুদ্ধে কোনও প্রমাণ হাজির করতে পারেননি। ফলে আদালত তার আবেদন খারিজ করে দিয়েছিলেন।

মুখপাত্র জানান, গুলালাই ইস্যুতে সংবাদমাধ্যমের মনোযোগ ঘুরিয়ে দেওয়ার জন্যই আয়েশা আহাদ এই সময়ে অভিযোগ তুলেছেন।

সম্প্রতি এক সংবাদ সম্মেলনে পিটিআই নেতা ফিরদাউস আশিক আওয়ানের সঙ্গে আয়েশা আহাদ হামজার বিরুদ্ধে মিথ্যা বলার অভিযোগ আনেন। আয়েশা দাবি করেন, ২০১০ সালে তাকে বিয়ে করার সময় আগের স্ত্রীকে তালাক দেওয়ার কথা বলেছিলেন হামজা। যা ছিল মিথ্যা।

সংবাদ সম্মেলনে আয়েশা আরও দাবি করেন, পাকিস্তানের নির্বাচন কমিশনের কাছে নিজের দাবির স্বপক্ষে প্রমাণ হাজির করবেন তিনি। যাতে করে হামজাকে অযোগ্য ঘোষণা করা হয়।

গুলালাইয়ের অভিযোগের পর বিশেষ সংসদীয় কমিটি গঠন হলেও তার অভিযোগের ক্ষেত্রে এমন পদক্ষেপ না নেওয়ায় হতাশা ব্যক্ত করেন আয়েশা। সূত্র: জিও টিভি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *