চট্টগ্রাম, , রোববার, ২৮ নভেম্বর ২০২১

admin

লোহাগাড়ায় ৫ দিন ব্যাপী ফলদ বৃক্ষমেলার উদ্বোধন ও র‌্যালী অনুষ্ঠিত

প্রকাশ: ২০১৭-০৮-০৮ ১৫:১২:৪০ || আপডেট: ২০১৭-০৮-০৮ ১৫:১২:৪০

লোহাগাড়ায় ৫ দিন ব্যাপী ফলদ বৃক্ষ মেলার বর্ণাঢ্য র‌্যালীতে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: মাসুকুর রহমান সিকদার ও ইউএনও মো: মাহবুব আলম।

লোহাগাড়া অফিস : “স্বাস্থ্য পুষ্টি অর্থ চাই, দেশি ফলের গাছ লাগাই” এ শ্লোগান নিয়ে লোহাগাড়ায় গতকাল ৭ আগষ্ট সোমবার সকালে ৫ দিন ব্যাপী ফলদ বৃক্ষমেলার উদ্বোধন করা হয়েছে। এসময় একটি র‌্যালী বের করা হয়। র‌্যালীটি উপজেলা পরিষদ চত্বর প্রদক্ষিণ করে। র‌্যালী শেষে উপজেলা পাবলিক হলে উপজেলা নির্বাহী অফিসার মো: মাহবুব আলমের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: মাসুকুর রহমান সিকদার। উপজেলা উপ-সহকারী কৃষি কর্মকর্তা মো: সরওয়ার আলমের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য ও উপজেলা নার্সারী মালিক সমিতির সভাপতি রাজনীতিবিদ মো: আনোয়ার কামাল।

স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা মো: শামীম হোসেন। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন লোহাগাড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো: হোসাইন, লোহাগাড়া প্রেসক্লাব সভাপতি মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, মুক্তিযোদ্ধা সাংবাদিক জামাল উদ্দিন ও আমিরাবাদ ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো: রফিকুল ইসলাম চৌধুরী। অনুষ্ঠানে সাংবাদিকবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ, উপজেলা বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গসহ নার্সারী মালিকগণ উপস্থিত ছিলেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *