চট্টগ্রাম, , রোববার, ২৮ নভেম্বর ২০২১

admin

পান্থপথে জঙ্গি আস্তানা : হোটেলের ভেতর গুলি ও বোমার শব্দ

প্রকাশ: ২০১৭-০৮-১৫ ০৫:৫৪:৪৯ || আপডেট: ২০১৭-০৮-১৫ ০৫:৫৪:৪৯

ঢাকা অফিস :

রাজধানীর পান্থপথে ‘জঙ্গি আস্তানা’ সন্দেহে ঘিরে রাখা হোটেলের ভেতরে গুলি ও বোমা বিস্ফোরণের শব্দ পাওয়া গেছে। মঙ্গলবার সকাল পৌনে ১০টার দিকে ওলিও নামের ওই হোটেলটি থেকে এ শব্দ শোনা যায়।

এর আগে রাত তিনটা থেকে ‘জঙ্গি আস্তানা’ সন্দেহে পান্থপথের স্কয়ার হাসপাতালের পাশে ওই হোটেলটি ঘিরে রেখেছে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা। বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো শেষে স্বরাষ্ট্রমন্ত্রী মো. আসাদুজ্জামান খান কামাল এ তথ্য জানান।

তিনি বলেন, শুনেছি পান্থপথের একটি ভবনে জঙ্গিরা অবস্থান করছে। পুলিশ, আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য ও সোয়াট টিম ভবনটি (হোটেল) ঘিরে রেখেছে। আশঙ্কা করা হচ্ছে, ঘিরে রাখা ওই ভবনে নাশকতার সরঞ্জাম থাকতে পারে।

বর্তমানে ঘটনাস্থলে পুলিশের কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট, সিআইডির ক্রাইম সিন ইউনিট, সোয়াট, ফায়ার সার্ভিস, অতিরিক্ত পুলিশ ও র্যাব মোতায়েন করা হয়েছে। সোয়াটের সদস্যরা বাড়ির চারপাশে ঘোরাফেরা ও ঘটনাস্থল পর্যবেক্ষণ করছেন বলে জানিয়েছে পুলিশ।

 কলাবাগান থানার ওসি (তদন্ত) সমীর চন্দ্র সূত্রধর বলেন, হোটেলের ৪ তলায় ৩০১ নম্বর রুমে ‘জঙ্গি’ আছে বলে তথ্য পেয়েছি। তবে তারা কয়জন তা নিশ্চিত নই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *