চট্টগ্রাম, , শুক্রবার, ৩ ডিসেম্বর ২০২১

admin

জলাবদ্ধতা নিরসনে জনসচেতনতা সৃষ্টিতে সম্পাদকদের সহযোগিতা চেয়ে সিডিএ চেয়ারম্যান’র মতবিনিময়

প্রকাশ: ২০১৭-০৮-২৯ ১৬:৩৩:৩২ || আপডেট: ২০১৭-০৮-২৯ ১৬:৩৩:৩২

বীর কণ্ঠ : জলাবদ্ধতা নিরসনে চট্টগ্রামবাসীকে সচেতন করতে পত্রিকা সম্পাদকের সহযোগিতা চাইলেন সিডিএ চেয়ারম্যান আবদুচ ছালাম। গতকাল মঙ্গলবার দুপুরে নগরীর জিইসি মোড়ের হোটেল ওয়েল পার্ক রেসিডেন্সে আয়োজিত মতবিনিময়কালে তিনি তাঁদের কাছে এ সহযোগিতা চান।
সিডিএ চেয়ারম্যান বলেন, জলাবদ্ধতা নিরসন প্রকল্পটি চট্টগ্রামের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। চট্টগ্রামবাসীর সার্বিক সহযোগিতা ছাড়া এই প্রকল্প বাস্তবায়ন কখনো সম্ভব নয়। তাই জনগণকে উদ্ধুদ্ধ করা এবং তাদের সহযোগিতা পেতে সিডিএ চেয়ারম্যান চট্টগ্রামের দৈনিক পত্রিকা এবং সম্মানীত সম্পাদকবৃন্দের আন্তরিক সহযোগিতা কামনা করেন।
অত্যান্ত সৌহার্দ্যপূর্ণ এবং আন্তরিক পরিবেশে অনুষ্ঠিত মতবিনিময় সভায় চট্টগ্রামের সার্বিক উন্নয়নের বিভিন্ন দিক তুলে ধরেন সিডিএ চেয়ারম্যান। এক্ষেত্রে সম্পাদকবৃন্দ চট্টগ্রামের অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং জটিল সমস্যা জলাবদ্ধতা নিরসনে চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ কর্তৃক গৃহিত প্রকল্পের জন্য সিডিএ চেয়ারম্যানকে ধন্যবাদ জানান।
এই বিশাল অংকের প্রকল্প যাতে জনগণের কল্যান বয়ে আনে সে ব্যাপারে সম্পাদকবৃন্দ বিভিন্ন গুরুত্বপূর্ণ পরামর্শ প্রদান করেন। সিডিএ চেয়ারম্যান তাদের মূল্যবান পরামর্শের জন্য সম্পাদকবৃন্দকে ধন্যবাদ জানান।
পরিশেষে আগামীতেও চট্টগ্রামের খ্যাতনামা দৈনিক পত্রিকাগুলো এবং সম্পাদকবৃন্দ তাদের আন্তরিক সহযোগিতা অব্যাহত রাখবেন বলে সিডিএ চেয়ারম্যান আশাবাদ ব্যক্ত করেন।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন দৈনিক আজাদী সম্পাদক এম এ মালেক, দৈনিক পূর্বকোণের নির্বাহী সম্পাদক ডা. ম. রমিজ উদ্দিন চৌধুরী, দৈনিক বীর চট্টগ্রাম মঞ্চের সম্পাদক সৈয়দ উমর ফারুক, দৈনিক সুপ্রভাত বাংলাদেশের সম্পাদক রুশো মাহমুদ, দৈনিক কর্ণফুলী সম্পাদক আবছার উদ্দিন চৌধুরী এবং বোর্ড সদস্য জসিম উদ্দিন শাহ, কেবিএম শাহজাহান, কাউন্সিলর গিয়াস উদ্দিন, কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, সিডিএ প্রধান প্রকৌশলী জসিম উদ্দিন, সিডিএ প্রধান নগর পরিকল্পনাবিদ শাহিনুল ইসলাম খান, প্রকৌশলী ঈসা আনসারী প্রমুখ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *