চট্টগ্রাম, , রোববার, ২৮ নভেম্বর ২০২১

admin

লোহাগাড়ায় আইনশৃঙ্খলায় বিশেষ ভূমিকা রাখায় ওসি মোঃ শাহাজাহান ও চেয়ারম্যান জুনাইদ সংবর্ধিত

প্রকাশ: ২০১৭-০৮-২৯ ১৬:০৪:১০ || আপডেট: ২০১৭-০৮-২৯ ১৬:০৪:১০

লোহাগাড়ায় আইনশৃঙ্খলায় সভায় আইনশৃঙ্খলায় অবদান রাখায় স্থানীয় সাংসদের কাছে থেকে সম্মাননা ক্রেস্ট গ্রহণ করছেন ওসি শাহাজাহান পিপিএম ও ইউপি চেয়ারম্যান মোঃ জুনাইদ।

নীরব জসীম, লোহাগাড়া অফিস : লোহাগাড়া উপজেলায় গত ২৮ আগষ্ট সোমবার দুপুরে আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুব আলম। প্রধান অতিথি ছিলেন প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভী এমপি। এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ শাহজাহান, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান নুরুল আবছার চৌধুরী, জেলা পরিষদের সদস্য বিশিষ্ট আওয়ামীলীগ নেতা আনোয়ার কামাল, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার আলহাজ্ব আকতার আহমদ সিকদার, এছাড়াও স্থানীয় জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ। সভায় সম্প্রতি লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া ইউনিয়নে একদল ডাকাত গ্রেফতার ও অস্ত্র উদ্ধারে বিশেষ ভূমিকা রাখায় লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ শাহজাহান পিপিএম (বার) ও বড়হাতিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমডি জুনাইদকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। এসময় বক্তারা বলেন, আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ রাখতে জনপ্রতিনিধিদের ভূমিকা অপরিসীম। পুলিশ-জনতা সম্মিলিতভাবে কাজ করে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণের অন্যতম পূর্বশর্ত। বক্তারা আরো বলেন, এলাকার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি পুলিশ প্রশাসনের নিয়ন্ত্রণে রয়েছে। তারা এ ধারা অব্যাহত রাখার জন্য সকলের সহযোগিতা প্রয়োজন।
উল্লেখ্য, গত ১১ আগষ্ট বড়হাতিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় এলাকায় একদল ডাকাতকে বড়হাতিয়া ইউপি চেয়ারম্যান ও স্থানীয়রা আটক করেন। পরে স্কুল মাঠের জঙ্গল থেকে তাদের স্বীকার উক্তিমত অস্ত্র উদ্ধার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *