চট্টগ্রাম, , শুক্রবার, ৩ ডিসেম্বর ২০২১

admin

সড়ক দুর্ঘটনায় গর্ভবতী নারীসহ আহত ১৫ হাটহাজারীতে

প্রকাশ: ২০১৭-০৯-০২ ১১:১৭:০৩ || আপডেট: ২০১৭-০৯-০২ ১১:১৭:০৩

বীর কন্ঠ ডেক্স: হাটহাজারীতে সড়ক দুর্ঘটনায় এক গর্ভবতী নারীসহ প্রায় ১৫জন আহত হওয়ার ঘটনা ঘটে। আজ শনিবার ২ই সেপ্টেম্বর সকাল ১০টা দিকে উপজেলার আলাওল দিঘিরপাড়ের দক্ষিণ দিকে দুর্ঘটনাটি ঘটে। 

জানা যায়, হাটহাজারী-খাগড়াছড়ি মহাসড়ক আলাওল দিঘিরপাড় চবির ১নম্বর গেইটের উত্তর দিকে সকাল ১০টার দিকে রাউজানমুখী দ্রুতগামী একটি লেগুনা গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী খালে পড়ে যায়। এ সময় গাড়িতে থাকা চালকসহ প্রায় ৩৮জন যাত্রী গাড়িতে আটকা পড়লে স্থানীয়রা দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং স্থানীয় কয়েকটি বেসরকারি হাসপাতালে নিয়ে যায়। এ সময় রোড সেইভের পাঁচটি পিলারও ভেঙ্গে যায়।

একযাত্রী সিপ্লাসকে জানান, তারা স্ব-পরিবারে ৩৫জন যাত্রী নিয়ে রাউজানের উদ্দেশ্যে হাটহাজারী উপজেলার চৌধুরীহাট কলেজ গেইট হতে লেগুনাটি ভাড়া করে,গাড়িটি খুব দ্রুত গতিতে চালাচ্ছিল ১৪/১৫ বছরের এক চালক ও দুই সহযোগীসহ হাসি তামাসা করতে করতেই গাড়ি দ্রুতগতিতে  চালাচ্ছিল। আমরা অনেকবার বারন করা স্বত্তেও তারা কর্ণপাত করেনি, শেষ পর্যন্ত ঘটনাস্থলে এসে খালে পড়ে গিয়ে আমরা কোনমতে মৃত্যুকূপ হতে আল্লাহের রহমতে প্রাণে বেচেঁ যায়।

তিনি আরোও জানান তার এক বোন ছয় মাসের গর্ভবতী মারাত্মক আহত হওয়া তাকে সহ আরো ৬/৭জনকে চৌধুরীহাট ক্লিনিকে নিয়ে যান, আর কিছু আহতকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেসহ বিভিন্ন হাসপাতালে পাঠিয়ে দিই।

এ দিকে খবর পেয়ে হাটহাজারী ফায়ার সার্ভিস ও মডেল থানা পুলিশের একটি দল ঘটনাস্থল পৌঁছে আহতদের খবরা খবর নেন।

এস আই পরেশ সিপ্লাসকে জানান, অতী দ্রুতগতিতে চালানোর কারনেই মোড়ে নিয়ন্ত্রণ রাখতে না পারায় লেগুনাটি রোড সেইভ পিলার ভেঁঙ্গে খালে পড়ে যায়, গাড়িটি উদ্ধার করে থানায় নেয়ার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *