চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

admin

রামুতে পিকনিকের বাস উল্টে নিহত ৩, আহত ১৫

প্রকাশ: ২০১৭-০৯-০৪ ০৩:২০:৫৯ || আপডেট: ২০১৭-০৯-০৪ ০৩:২০:৫৯

কক্সবাজার নিউজ: কক্সবাজারের রামু হাসপাতাল সংলগ্ন মহাসড়কে কক্সবাজারমুখি পিকনিকের বাস উল্টে ৩ জন নিহত হয়েছে এবং আহত হয়েছে ১৫। তৎমধ্যে ৬ জনের আবস্থা আশংকা জনক বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী, পুলিশ ও দমকল বাহিনী সূত্রে জানা গেছে সোমবার সকাল পৌনে ৬ টার দিকে চট্টগ্রাম হাটহাজারী থেকে কক্সবাজারে আনন্দ ভ্রমনে যাওয়ার পথে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের রামু উপজেলা হাসপাতাল সংলগ্ন পুরাতন বাইপাস মোড়ে চট্টমেট্টো জ ১১-১৬৬৮ নাম্বার বাসটি উল্টে যায়। এসময় ঘটনাস্থলে ৩ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে অন্তত ১৫ জন। খবর পেয়ে কক্সবাজার ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে ৩ জনের লাশ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে মর্গে নিয়ে যায় বলে ফায়ার সার্ভিসের কর্মকর্তারা ফোনে বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে পিকনিকের বাসের সামনে লাগানো ব্যানার লেখা একটি মোবাইল নাম্বারে মোঃ রমিজ নামে এক ব্যক্তির সাথে ফোনে যোগাযোগ করা হলে তারা হাটহাজারী বালুচর থেকে কক্সবাজার আনন্দ ভ্রমনে যাচ্ছিল । পথিমধ্যে এ দুর্ঘটনার কবলে পড়ে তারা। এ দূর্ঘটনায় সাইমুম (১৬), এরশাদ (১৮) ও অজ্ঞাত ১ জনের মৃত্যু হয়। আহত হয় ১৫ জন। আহতদের কে প্রথমে রামু, পরে কক্সবাজার ও চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলে তিনি জানান।

রামু হাইওয়ে থানার ওসি মোজাহেদুল ইসলাম এ দুর্ঘটনার সত্যতা সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *