চট্টগ্রাম, , শুক্রবার, ২০ মে ২০২২

admin

লোহাগাড়ায় পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত পলাতক আসামী ও ইয়াবাসহ ২ মহিলা আটক 

প্রকাশ: ২০১৭-১০-১৬ ২১:০২:০৪ || আপডেট: ২০১৭-১০-১৬ ২১:০২:০৪

লোহাগাড়া অফিস:  লোহাগাড়া উপজেলায় পৃথক অভিযান চালিয়ে এক সাজাপ্রাপ্ত পলাতক আসামী ও ৪শ পিচ ইয়াবাসহ  ২ মহিলাকে আটক করেছে থানা পুলিশ। আটককৃত সাজাপ্রাপ্ত পলাতক আসামী হল নুরুল আমিন(৪০)। সে উপজেলার চুনতি ইউনিয়নের সাতগড় কুলাল পাড়ার মৃত ছিদ্দিক আহমদের পুত্র।

 

সুত্রে জানা গেছে, লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহজাহান পিপিএম(বার) এর নির্দেশে থানার এএসআই মাসুকুর রহমানের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে গত ১৫অক্টোবর দিবাগত রাত আনুমানিক ৩টায় একটি টীম চুনতি সাতগড় কুলাল পাড়া এলাকায় অভিযান চালিয়ে ২৩ বছর আগ থেকে পালিয়ে থাকা সাজাপ্রাপ্ত আসামী নুরুল আমিনকে আটক করতে সক্ষম হয়। থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহাজাহান পিপিএম (বার) বলেন, দীর্ঘ ২৩বছর ধরে উক্ত আসামী পলাতক ছিল। ১৯৯৪সালে বন বিভাগের মামলা ছিল।

 

মামলা নং- ১৮/৯১। ১ম শ্রেণীর হাকিম আদালত আসামী নুরুল আমিনকে ৭মাস সাজা ও ৫ হাজার টাকা জরিমানা প্রদান করেন। অপরদিকে, উপজেলার চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের আধুনগরস্থ শাহপীর ফিলিং স্টেশনের সামনে থেকে চট্টগ্রাম অভিমুখী একটি হাইয়েস(চট্টমেট্টো-চ-১১-৪২৬৩) নং গাড়িটি তল্লাশী চালিয়ে ৪শ পিচ ইয়াবাসহ পাচারকালে ২ মহিলাকে আটক করে লোহাগাড়া থানা পুলিশ। আটককৃতরা হল, যথাক্রমে কক্সবাজার জেলার উখিয়া উপজেলার পালংখালী আন্জুমান পাড়া এলাকার মৃত সৈয়দ হোসেনের স্ত্রী ফরিজা বেগম (২৯) ও টেকনাফ আমতলী হোয়াইকং এলাকার মোহাম্মদ শফির কন্যা রেহেনা আকতার (২৬)। আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে বলে থানা সুত্রে জানা গেছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *