চট্টগ্রাম, , মঙ্গলবার, ১৮ জুন ২০২৪

admin

খালেদা জিয়ার গাড়িবহরে দুর্বৃত্তদের হামলার ঘটনায় ২০-২৫ জনকে আসামি করে মামলা করেছে পুলিশ

প্রকাশ: ২০১৭-১১-০১ ১৪:৪৫:০২ || আপডেট: ২০১৭-১১-০১ ১৪:৪৫:০২

বীর কন্ঠ ডেস্ক:

চট্টগ্রামে যাওয়ার পথে ফেনীর ফতেহপুরে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গাড়িবহরে দুর্বৃত্তদের হামলার ঘটনায় ২০-২৫ জনকে আসামি করে মামলা করেছে পুলিশ। মঙ্গলবার রাতে কোর্ট পুলিশের পরিদর্শক একে নাজিবুল ইসলাম বাদী হয়ে অজ্ঞাতনামাদের বিরুদ্ধে ফেনী মডেল থানায় এ মামলা করেন। ফেনী মডেল থানার ওসি রাশেদ খান চৌধুরী মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

 

এদিকে গতকালের হামলার ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পাঁচজনকে আটক করেছে পুলিশ। আটকরা হলেন- যমুনা পরিবহনের বাসচালক আবদুল মালেক, চৌদ্দগ্রাম ট্রান্সপোর্টের চালক আবদুর রশিদ ও তিন পথচারী।

 

ঘটনাস্থলে আসা ফেনীর পুলিশ সুপার এসএম জাহাঙ্গীর আলম সরকার জাগো নিউজকে বলেন, ঘটনায় দ্রুত তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে। আগের ঘটনায় আসামিরা গ্রেফতার না হওয়ায় ফের এমনটা ঘটেছে কিনা এমন প্রশ্নে পুলিশ সুপার বলেন, আগের ঘটনায় জড়িতদের বিষয়েও তদন্ত করছে পুলিশ।

 

রোহিঙ্গাদের ত্রাণ বিতরণ শেষে চট্টগ্রাম থেকে ফেরার পথে মঙ্গলবার বিকেল ৪টা ৪০ মিনিটে মহিপাল ফিলিং স্টেশনের বিপরীত দিক থেকে অজ্ঞাত ২০/২৫ লোক খালেদা জিয়ার গাড়ি লক্ষ্য করে পেট্রোল বোমা নিক্ষেপ ও গুলি ছোড়ে। এছাড়া বাসে অগ্নিসংযোগের ঘটনাও ঘটে।

 

এরআগে শনিবার কক্সবাজারে রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে যাওয়ার সময় ফেনীর ফতেহপুরে খালেদা জিয়ার গাড়িবহরে হামলা চালায় দুর্বৃত্তরা। ওই ঘটনায় ভিডিও ফুটেজে ছাত্রলীগ ও যুবলীগ কর্মীদের হামলায় অংশ নিতে দেখা যায় বলে স্থানীয় এলাকাবাসী নিশ্চিত করে।-জাগো নিউজ

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *