চট্টগ্রাম, , রোববার, ২৩ জুন ২০২৪

admin

সৌদিআরব মদিনায় প্রবাসী বাংলাদেশিদের মিলনমেলা

প্রকাশ: ২০১৭-১১-০১ ১৫:৪২:৫২ || আপডেট: ২০১৭-১১-০১ ১৫:৪২:৫২

মোঃ ফারুক, মদিনা প্রতিনিধি:

মদিনায় বাংলাদেশি কমিউনিটির উদ্যোগে মদিনা মনোয়ারায় বাংলাদেশী প্রবাসীদের নিয়ে মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার ২৯শে অক্টোবর স্থানীয় সময় রাত ১০ টার দিকে মদিনা আল নাখিল কমিউনিটি সেন্টারে এই মিলনমেলা অনুষ্ঠিত হয়।

 

প্রবাসের ব্যস্ত জীবনে কিছুটা প্রশান্তি পেতে সেখানে উপস্থিত হয়েছিল দলমত-নির্বিশেষে অনেক প্রবাসী। এ আয়োজন কিছুক্ষণের মধ্যেই পরিণত হয় মিলনমেলায়। হৈচৈ আর  আনন্দ-উল্লাসে মেতে ওঠেন মদিনার প্রবাসীরা।

 

এইচ এম ফখরুদ্দিন খান মাদানীর কোরআন তেলাওয়াতের মধ্যে দিয়ে অনুষ্ঠানের শুরু হয়।

 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মদিনা প্রবাসী বাংলাদেশী কমিউনিটির আয়োজক কমিটির আহবায়ক মোঃ মাহফুজুল আলম।

 

 

মদিনা কমিউনিটি নেতা জাহেদ চৌধুরীর সঞ্চালনায় মিলনমেলায় বিশেষ অতিথি ছিলেন আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর, আব্দুল মালেক মাদানী, জহরুল হুদা আলমগীর, নাছরুল্লাহ ফারুক, শাহিনুর আলম, মাও জাহাঙ্গির আলম, আবদুল মান্নান, মো হারুনুর রশিদ, শাহেদ কুতুবি,সাইফুল ইসলাম, জাহাঙ্গির  আলম , শামছুল আলম, আবু বকর ও হাজি আবু তাহের।

 

আলোচনা শেষে দেশাত্মবোধক গান, কৌতুক,  দেশিয় ঐতিহ্যবাহি খেলা কাবাডি, বস্তা দৌড়, মোরগ লড়াই, বেলুন ফুটানো, ফুটবল খেলার আয়োজন করা হয়। এই সময় মিলনমেলায় আসা সকল প্রবাসীদের জন্য  সাথী হোটেলে সৌজন্যে গেন্জি ও ঢাকা হোটেলের সৌজন্যে টুপির আয়োজন করে।

 

খেলাধূলা শেষে বিজয়ীদের মাছে পুরস্কার বিতরণ করেন শীর্ষস্থানীয় ব্যবসায়ী নেতারা। সব শেষে র‍্যাফেল ড্র এর আয়োজন করা হয়। অনুষ্ঠানটির মিডিয়া পার্টনার হিসেবে ছিল এনটিভিসহ দেশের শীর্ষস্থানীয় অনেক চ্যানেল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *