চট্টগ্রাম, , বুধবার, ১৮ মে ২০২২

admin

লোহাগাড়ার শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হলেন আইয়ুব মিয়া

প্রকাশ: ২০১৭-১১-০২ ২৩:৫০:০২ || আপডেট: ২০১৭-১১-০২ ২৩:৫০:০২

লোহাগাড়া প্রতিনিধি:

লোহাগাড়া উপজেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান  নির্বাচিত হয়েছেন আধুনগর ইউনিয়ন পরিষদ  চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব আইয়ুব মিয়া। ১ নভেম্বর উপজেলা নির্বাহী অফিসার কার্যালয় সূত্রে বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা সিও মুসলেম উদ্দিন। আধুনগর ইউপির বিভিন্ন এলাকার রাস্তা-ঘাট, কালভার্টসহ বিভিন্ন অবকাঠামোগত উন্নয়নে অবদান রাখায় আলহাজ্ব আইয়ুব মিয়াকে উপজেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত করা হয়েছে বলে জানা গেছে।

 

উল্লেখ্য, আলহাজ্ব আইয়ুব মিয়া বিগত ১৯৯৬সালে প্রথম বারের মত বিপুল ভোটে আধুনগর ইউপি চেয়ারম্যান নির্বাচিত হন। পরবর্তীতে ২০০৫সালের ইউপি নির্বাচনে  পুনরায় তিনি নির্বাচিত হয়েছেন। নির্বাচিত হওয়ার পর থেকে এলাকার রাস্তা-ঘাট, কালভার্ট, ও বিভিন্ন উন্নয়ম মূলক কর্মকান্ডে তিনি গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন। পাশাপাশি এলাকার মানুষের মাঝে ন্যায় বিচার প্রতিষ্ঠার জন্য তিনি অগ্রণী ভূমিকা রেখে যাচ্ছেন।

 

এ ব্যাপারে আধুনগর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আইয়ুব মিয়া প্রতিবেদককে বলেছেন, এ অর্জন আমার একার নয়। এ অর্জন আধুনগরসহ পুরো  লোহাগাড়াবাসীর।

 

তিনি আরো বলেন, এলাকার মানুষের কল্যাণে ও উন্নয়নের জন্য নিজেকে সব সময় নিয়োজিত রাখার চেষ্টা করেছি। মানুষের মাঝে ন্যায় বিচার প্রতিষ্ঠার জন্য প্রাণপণ চেষ্টা চালিয়ে যাচ্ছি। তাই যতদিন বেঁচে থাকব ততদিন আধুনগরবাসীর  সেবায় সবসময় নিজেকে নিয়োজিত রাখব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *