চট্টগ্রাম, , শুক্রবার, ২০ মে ২০২২

admin

সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের আগমনে চকরিয়া আ’লীগের ব্যাপক প্রস্তুতি

প্রকাশ: ২০১৭-১১-০৩ ০০:২২:২৭ || আপডেট: ২০১৭-১১-০৩ ০০:২৩:৩৪

চকরিয়া অফিস:

সড়ক ও সেতু মন্ত্রী কেন্দ্রীয় আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপির চকরিয়ায় আগমন উপলক্ষে ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছে। জনসভা সফল করতে আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা গণসংযোগ ও বৈঠক চালিয়ে যাচ্ছেন। দলের সাধার সম্পাদক ওবায়দুল কাদেরের আগমনে নেতাকর্মীদের মাঝে উৎসবের আমেজ দেখা যাচ্ছে। তিনি আগামী ৪ নভেম্বর চট্টগ্রাম হতে সড়ক পথে চকরিয়া উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত শহীদ আবদুল হামিদ পৌর বাস টার্মিনালের বিশাল জনসভায় যোগ দেবেন। ওইদিন তার সাথে কেন্দ্রীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দও উপস্থিত থাকবেন। 

এদিকে সড়ক ও সেতু মন্ত্রী কেন্দ্রীয় আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের চকরিয়ায় আগমনে নেতাকর্মীদের মাঝে উৎসবের আমেজ পরিলক্ষিত হয়েছে। দীর্ঘদিন পর দলের সাধারণ সম্পাদক আসায় অনেকটা গতি ফিরে পেয়েছে নেতাকর্মীদের। তারা চান সবচেয়ে বৃহৎ জনসভা করে বিএনপির ধ্বংসাত্বক ও অপরাজনীতির জবাব দেওয়ার জন্য।

নেতাকর্মীরা আরও জানান, গত ২৯ অক্টোবর বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া উখিয়ায় রোহিঙ্গাদের ত্রান কার্যক্রমের নামে একধরণের ভোটের রাজনীতি করেছেন। তিনি মানবতা দেখাননি। দেখিয়েছেন রাজনীতি। পথে পথে মানুষকে দূর্ভোগ ও ভোগান্তি সৃষ্টি করেছেন। তাই আওয়ামীলীগ এধরণের রাজনীতি থেকে বেরিয়ে এসে জনসভার মাধ্যমে এর জবাব দিতে প্রস্তুত রয়েছেন।

চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ফাঁশিয়াখালীর ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরী জানান, সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের চকরিয়ায় আগমনে উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছে। বাসটার্মিনালের সবচেয়ে বড় জনসভা সফল করতে নেতাকর্মীদের নিয়ে সভা অনুষ্ঠিত হয়েছে। চকরিয়া-পেকুয়া থেকে হাজার হাজার মানুষ জনসভায় আসার জন্য সব প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। বাসটার্মিনাল এলাকায় বিশাল জনসভার জন্য মঞ্চের কাজ প্রায় শেষ হয়েছে। সেখানে কেন্দ্রীয় কেন্দ্রীয় নেতৃবৃন্দরা বক্তব্য রাখবেন।

উপজেলার ১১টি ইউনিয়ন ও পৌরসভার ৯টি ওর্য়াড আওয়ামীলীগের পক্ষ থেকে প্রস্তুতি সভা ডাকা হয়েছে। হারবাং, বরইতলী, লক্ষ্যারচর, কৈয়ারবিল, কাকারা, মানিকপুর-সুরাজপুর, ফাঁশিয়াখালী, ডুলাহাজারা, খুটাখালী, চিরিঙ্গা ও বমুবিলছড়ি ইউনিয়ন সহ পৌরসভার ৯টি ওয়ার্ডে প্রস্তুতি সভা করা হয়েছে। সেখানে চকরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাফর আলমএমএ, সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী, পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সরওয়ার আলম, মোক্তার আহমদ চৌধুরী, এমআর চৌধুরী, ছৈয়দ আলম, ফজলুল করিম সাঈদী, সাংগঠনিক সম্পাদক মিজবাউল হক ও নজরুল ইসলাম সহ সিনিয়র নেতৃবৃন্দরা। একইভাবে পৌরসভা আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু ও সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরীর নেতৃত্বে ওয়ার্ড গুলোতে প্রস্তুতি সভা করা হয়েছে।

এদিকে মাতামুহুরী থানা আওয়ামীলীগের উদ্যোগে ৭টি ইউনিয়নে আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে প্রস্তুতি সভা করা হয়। সভাপতি সিরাজুল ইসলাম চৌধুরী বাবলা ও সাধারণ সম্পাদক মহসিন বাবুলের নেতৃত্বে সর্বোচ্চ লোক সমাগমের জন্য নেতাকর্মীদের সাথে একাধিক বৈঠক করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *