চট্টগ্রাম, , শুক্রবার, ২০ মে ২০২২

admin

বিএনপির আন্দোলনের মরা গাঙ্গে আর জোয়ার আসেনা:লোহাগাড়ায় ওবায়দুল কাদের

প্রকাশ: ২০১৭-১১-০৪ ২২:২২:২৭ || আপডেট: ২০১৭-১১-০৪ ২২:২৩:৫৩

 

লোহাগাড়া [dropcap][/dropcap] অফিস :

লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগ উদ্যেগে আয়োজিত পথসভায় বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, বর্তমান সরকারের উন্নয়ণের ধারাবাহিকতা ব্যাহত করার জন্য বিএনপি ষড়যন্ত্র করছে। তাদের এই ষড়যন্ত্র জনগণ প্রত্যাহার করেছে। খালেদা জিয়া রোহিঙ্গা শরণার্থীদের দেখার নাম করে রোড শো করেছে। মনে করেছে জনগণের ঢল নামবে।

 

কিন্তু জনগণ তার ডাকে সাড়া দেয়নি। বিএনপি ২০০১ সালের মত নির্বাচন আশা করছে। সেই সুযোগ আর নেই।  ঈদের পরে আন্দোলন, ঈদের পরেই আন্দোলন। কিন্তু তাদের আন্দোলনের মরা গাঙ্গে আর জোয়ার আসেনা। তারা এখন ঘরে বসে বসে মিথ্যাচারের পুরোনো ভাঙ্গা রের্কডার বাজায়। চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের এই লোহাগাড়া-আমিরাবাদ বটতলীর মানুষ জানে শেখ হাসিনার নির্দেশে আ.লীগ ২২ দিন রোহিঙ্গা শরনার্থীদের ত্রাণ দিয়েছে। তিনি নেতা কর্মীদের উদ্দেশ্যে বলেন, দলের শৃঙ্গলা বিরোধী কোন কর্মকান্ড সহ্য করা হবে না।

 

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শেখ হাসিনার বাহিরে কোন স্লোগান হবে না। মানুষের ভালবাসা অর্জন করুন। মনোনয়ন নিয়ে ঝগড়া করবেন না। জনগণের গ্রহণ যোগ্য ব্যক্তিরাই মনোনয়ন পাবে।

 

৪ নভেম্বার সন্ধ্যা সোয়া ৬ টায় লোহাগাড়া বটতলী মোটর স্টেশনে উপজেলা আওয়ামীলীগ আয়োজিত বিশাল পথসভায় তিনি উপরিক্ত কথাগুলো বলেন। উপজেলা আওয়ামীলীগ সভাপতি খোরশেদ আলম চৌধুরীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ন সম্পাদক মাহবুবুল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, উপ-দপ্তর সম্পাক ব্যারিস্টার বিপ্লব বড়–য়া, স্থানীয় সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী, দক্ষিণ জেলা আ.লীগ সভাপতি মোসলেম উদ্দিন, আ.লীগ সহ-সভাপতি ও পিপি এডভোকেট একেএম সিরাজুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক মফিজুর রহমান, সাতকানিয়া উপজেলা আ.লীগ সভাপতি এম.এম মোতালেব সিআইপি প্রমুখ ।

 

লোহাগাড়া উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরুর সঞ্চালনায় অন্যনদের মধ্যে উপস্থিত ছিলেন, কেন্দ্রিয় ও জেলা পর্যায়ের নেতৃবৃন্দ।

 

এছাড়াও উপজেলা আওয়ামীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের কক্সাবাজারের উদ্দেশ্যে রওনা দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *