চট্টগ্রাম, , সোমবার, ১৭ জুন ২০২৪

admin

চকরিয়ার ১২দিন ধরে সন্ধান মিলছে না ছাত্র আবদুল্লাহ’র

প্রকাশ: ২০১৭-১১-১৬ ২৩:৪৮:১৪ || আপডেট: ২০১৭-১১-১৬ ২৩:৪৮:১৪

মিজবাউল হক, চকরিয়া অফিস :

মোহাম্মদ আবদুল্লাহ (১৪), পিতা: মৃত নজরুল ইসলাম, বাড়ি চকরিয়া উপজেলার পুর্ববড় ভেওলা ইউনিয়নের সিকদারপাড়া গ্রামে। লেখাপড়া করেন কক্সবাজার সদর উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের পশ্চিম গজালিয়া হাজীপাড়া হাফেজখানা ও এতিমখানায়। হাফেজখানায় অবস্থান করে লেখাপড়া করতে সে।

 

চলতি মাসের শুরুতে বাড়িতে বেড়াতে আসেন আবদুল্লাহ। কিন্তু গত ৪ নভেম্বর সকালে বাড়ি থেকে লেখাপড়া করতে হাফেজখানার উদ্দেশ্যে বের হলেও তারপর থেকে তাঁর কোন হদিস মিলছেনা। এ অবস্থায় প্রায় ১২ দিন ধরে নিখোঁজ রয়েছে মাদরাসা ছাত্র আবদুল্লাহ।

 

এদিকে তাঁর ভাই তৌহিদুল ও রুবেল জানিয়েছেন, বাবা মারা যাওয়ার কিছুদিন পর ছোটভাই আবদুল্লাহকে লেখাপড়া করতে কক্সবাজার সদর উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের পশ্চিম গজালিয়া হাজীপাড়া হাফেজখানা ও এতিমখানায় দেয়া হয়। সেখানে অবস্থান করে নিয়মিত লেখাপড়া করে আসছিলো। এ মাসের শুরুতে সে বাড়িতে বেড়াতে আসে।

 

কয়েকদিন বেড়ানোর পর গত ৪ নভেম্বর সকালে বাড়ি থেকে লেখাপড়া করতে হাফেজখানার উদ্দেশ্যে বের হলেও তারপর থেকে তাঁর কোন হদিস মিলছেনা। এ অবস্থায় ছোটভাই আবদুল্লাহ’র সন্ধান পেতে কক্সবাজার জেলার সকলস্তরের জনসাধারণ ও হৃদয়বানদের কাছে পরিবারের পক্ষ থেকে সহযোগিতা কামনা করেছেন বড়ভাই তৌহিদ ও রুবেল। তাকে পেলে চকরিয়া উপজেলা সদরের চিরিঙ্গা পুরাতন বাসস্টেশনস্থ হোটেল আলিফ (এনসিসি ব্যাংকের বিপরীতে সামনে) বড়ভাই তৌহিদ (০১৮১৩-৯৯৯০৩৮) ও রুবেল (০১৮৬৮-৭৩৫২৬৫) মোবাইল ফোন নাম্বারে জানানোর জন্য বিনীতভাবে অনুরোধ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *