চট্টগ্রাম, , সোমবার, ১৭ জুন ২০২৪

admin

ব্লাড ক্যান্সারে আক্রান্ত এই অবুঝ শিশু তাহমিদ’কে বাচাঁতে এগিয়ে আসুন

প্রকাশ: ২০১৭-১১-১৮ ১৭:২৫:২৭ || আপডেট: ২০১৭-১১-১৮ ১৭:২৫:২৭

মোঃ এরশাদ, লোহাগাড়া ( চট্টগ্রাম) প্রতিনিধিঃ

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার পদুয়া বশির মোঃ সিকদার পাড়া’র মোঃ জাফরের ৩বছরের শিশু মোঃ তাহমিদ ব্লাড ক্যান্সারজনিত রোগে ঢাকা’র পি জি হাসপাতালে কাতরাচ্ছে।

ক্যান্সারে আক্রান্ত অবুঝ শিশু তাহমিদ’কে এর আগে চট্টগ্রাম ল্যাব এইড এ দীর্ঘদিন চিকিৎসার পর কোন উন্নতি নাহলে আরো উন্নত চিকিৎসার জন্যে বর্তমানে ঢাকা পিজি হাসপাতালে ভর্তি করা হয়েছে। পি জি হাসপাতালের কর্তব্যরত ডাক্তার জানিয়েছেন ৬ মাস উক্ত হাসপাতালে চিকিৎসাধীন থাকতে হবে এবং শিশুটিকে  বাচাঁতে নিয়মিত B+ রক্ত দিতে হবে। উক্ত ছয়মাস চিকিৎসার খরচ বাবদ প্রায় ১৫/২০লক্ষ টাকা লাগতে পারে বলে জানিয়েছে ডাক্তার।

কিন্তু পরিবারের একমাত্র উপার্জনকারী পিতার কাছে যাহা সহায়সম্পদ ছিল তাও ছেলের চিকিৎসার জন্যে ব্যয় করে ফেলছেন।এই মুহুর্তে ক্ষুদ্র বব্যবসায়ী এবং মধ্যবিত্ত পরিবারের একমাত্র উপার্জনকারী বাবার পক্ষে এতটাকা জোগাড় করা খুবই কঠিন হয়ে পড়েছে। 

তাই নিজের সন্তানের কথা ভেবে এই অবুঝ শিশুটিকে বাচাঁতে দেশ ও সমাজের বিত্তবান এবং দানবীর ভাইদের কাছে অনুরুধ,  আপনাদের একটু সহযোগীতায় এই অবুঝ শিশু তাহমিদ আমাদের মাঝে ফিরে আসবে এবং আপনার আমার ছেলে সন্তানের মত সেও অনেক বড় হবে।

তাই এই অবুঝ শিশুটিকে বাচাঁতে সবাই মানবতার হাতকে প্রসারিত করুন।

 

তাহমিদদের পিতা মোঃ জাফর মোবাইল  ০১৮২১৮২২৪৭৭ (বিকাশ)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *