চট্টগ্রাম, , শুক্রবার, ২১ জুন ২০২৪

admin

চকরিয়ায় নিরাপদ সড়ক চাই’র উদ্যোগে নানা আয়োজনে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন  

প্রকাশ: ২০১৭-১২-০২ ০৩:০৩:৫৬ || আপডেট: ২০১৭-১২-০২ ০৩:০৩:৫৬

 

মিজবাউল হক, চকরিয়া :

পহেলা ডিসেম্বর দেশব্যাপী নিরাপদ সড়ক চাই আন্দোলনের হিসেবে সংগঠনের ২৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গতকাল শুক্রবার চকরিয়া উপজেলা ও ইউনিয়ন কমিটির যৌথ আয়োজনে আনন্দ র‌্যালী, কেক কাটা ও আলোচনা সভার মাধ্যমে দিবসটি উদযাপন করা হয়েছে। একই সাথে নিরাপদ সড়ক চাই আন্দোলনের প্রতিষ্ঠাতা দেশের জনপ্রিয় চিত্রনায়ক ইলিয়াছ কাঞ্চনের সহ-ধর্মীনি মরহুম জাহানারা কাঞ্চনের রুহের মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 

নিরাপদ সড়ক চাই (নিসচা) চকরিয়া উপজেলা শাখার সভাপতি সোহেল মাহমুদের সভাপতিত্বে ও ডুলাহাজারা ইউনিয়নের নিরাপদ সড়ক চাই (নিসচা) র আহবায়ক এম.গিয়াসউদ্দিন গাজীর সঞ্চালনায় উপজেলা পরিষদে প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কক্সবাজার জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি সংগঠনের উপদেষ্টা জাহেদুল ইসলাম লিটু। অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথি সকলকে সাথে নিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন।

 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চকরিয়া উপজেলা নিরাপদ সড়ক চাই কমিটির সহ সভাপতি বেলায়ত হাসান পিয়ারু,  হুমায়ূন রশিদ, ফারুক রানা,  তৌহিদুল ইসলাম, এম.জুনাইদ উদ্দিন, মোঃ রিদুয়ানুল হক, নুরুল আবচার, জাহাঙ্গীর, বাবুল, তৌহিদ ইবনে রহিম সৌরভ, মিজানুর রহমান, মো.আব্দুল হামিদ, ইব্রাহীম রাজা ইবু, জালাল উদ্দিন, শফিকুল আলম, মিলন কান্তি দে, দয়াল কান্তি দে, মিল্টন, সাহাব উদ্দিন, ডাঃ মুরাদ, মোশারফ হোছাইন প্রমুখ।

 

অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি কক্সবাজার জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু বলেছেন, নিরাপদ সড়ক চাই আন্দোলনের কর্মসুচি নিসন্দেহে একটি জনসচেতনতা মুলক কার্যক্রম। এই কর্মসুচির মাধ্যমে দেশব্যাপী দুর্ঘটনারোধে অনন্য অবদান রেখেছে। সড়ক দুর্ঘটনায় সহ-ধর্মীনির মৃত্যুর পর দেশের জনপ্রিয় চিত্রনায়ক ইলিয়াছ কাঞ্চন দেশব্যাপী এই কর্মসুচিটি প্রবর্তন করেছেন। তিনি বলেন, একটি সুন্দর সমাজ বির্নিমানে চিত্রনায়ক ইলিয়াছ কাঞ্চনের এই কর্মসুচি আমজনতাকে সচেতন হতে উৎসাহ-অনুপ্রেরণা দিয়েছে। এইজন্য আমি ব্যক্তিগতভাবে চিত্রনায়ক ইলিয়াছ কাঞ্চনকে ধন্যবাদ জানাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *