চট্টগ্রাম, , রোববার, ২৩ জুন ২০২৪

admin

দেশের উন্নয়নে ও জনগনের কল্যানে আবারওদরকার জননেত্রী শেখ হাসিনার সফল সরকার: জাফর আলম  

প্রকাশ: ২০১৭-১২-০২ ০৩:১৩:২৩ || আপডেট: ২০১৭-১২-০২ ০৩:১৩:২৩

 

মিজবাউল হক, চকরিয়া :

মাতামুহুরী সাংগঠনিক উপজেলার পুর্ববড় ভেওলা ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে গতকাল শুক্রবার বিকালে স্থানীয় সামসু মিয়ার হাটস্থ সরকারি বিদ্যালয় মিলনায়তনে দলের বর্ধিত অনুষ্ঠিত হয়েছে। 

 

ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি নুরুল আমিন সিকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আশরাফ হোসেন মেম্বারের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম।

 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পশ্চিম বড়ভেওলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম চৌধুরী বাবলা, সিনিয়র সহ-সভাপতি ও চকরিয়া উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান এসএম জাহাংগীর আলম বুলবুল, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাহারবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহসিন বাবুল, সাংগঠনিক সম্পাদক আজিজুর রহিম, উপজেলা কৃষকলীগের সভাপতি ফজল কাদের, সাহারবিল ইউনিয়ন পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোজাহের আহমদ, বর্তমান মেম্বার এনামুল হক।

 

বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান সামসুল আলম, গোলাম চোবাহান, মাস্টার জামাল উদ্দিন, ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ওয়াহিদুল ইসলাম শামীম, আওয়ামীলীগ নেতা সাইফুল ইসলাম, কুতুব উদ্দিন, আবু জায়েদ, সামসুল আলম,  ইউনিয়ন যুবলীগের সভাপতি আলা উদ্দিন, সহ-সভাপতি মেম্বার মিজবাহ উদ্দিন, সাধারণ সম্পাদক নুরুল আবছার, যুগ্ম সম্পাদক রুবেল, যুবলীগ নেতা আবদুস শুক্কুর, কামাল উদ্দিন, নুরুল ইসলাম মনু, মোহাম্মদ আলম, বাদল প্রমুখ। এছাড়াও সভায় ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের সিনিয়র নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

 

অনুষ্ঠিত বর্ধিত সভায় প্রধান অতিথি চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম বলেছেন, আগামী নির্বাচনে আওয়ামীলীগের প্রতিটিনেতাকর্মীরা জননেত্রী শেখ হাসিনার ভ্যানগার্ড হিসেবে মাঠে থাকবে। কারন আগামী একাদশ নির্বাচনে দেশের উন্নয়নের প্রয়োজনে ও জনগনের কল্যানে আবারও আওয়ামীলীগ সরকারকে দরকার।জননেত্রী শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে বাংলাদেশ সবক্ষেত্রে এগিয়ে যাচ্ছে। আগামীতেও এগিয়ে যাবে। আমাদেরকে এগিয়ে যাবার ধারাবাহিকতা অব্যাহত রাখতে হলে অবশ্যই আগামী নির্বাচনে চকরিয়া-পেকুয়া আসনে আওয়ামীলীগের বিজয় নিশ্চিত করতে হবে।

 

তিনি বলেন, আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনা দেশের জন্য, জনগনের ভাগ্য উন্নয়নের জন্য কাজ করেন। এই কারনে সারাদেশের সাথে চকরিয়া-পেকুয়া উপজেলাবাসির ভাগ্য উন্নয়নে আওয়ামীলীগ সরকার সব ধরণের উন্নয়ন কাজ করে যাচ্ছে। সরকারি সব দপ্তর ও জনপ্রতিনিধিদের মাধ্যমে দুই উপজেলায় এসব উন্নয়ন কাজ বাস্তবায়ন করা হচ্ছে।  উপজেলা চেয়ারম্যান জাফর আলম আরো বলেন, অতীতের যে কোন সময়ের চেয়ে বর্তমানে চকরিয়া উপজেলা, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা, পেকুয়া উপজেলা ও চকরিয়া পৌরসভা আওয়ামীলীগ এবং সহযোগি সংগঠন এখন সাংগঠনিকভাবে অনেক শক্তিশালী ও ঐক্যবদ্ধ। আগামী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার প্রার্থীকে চকরিয়া-পেকুয়া জনপদে বিজয়ী করতে আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মী যার যার অবস্থান থেকে ঐক্যবদ্ধ রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *