চট্টগ্রাম, , শুক্রবার, ৩ ডিসেম্বর ২০২১

Alauddin Lohagara

টেকনাফের লেদা রোহিঙ্গা বস্তিতে অগ্নিকাণ্ডে ২২টি দোকান পুড়ে ছাই

প্রকাশ: ২০১৭-১২-১৪ ১৭:৩৮:০৯ || আপডেট: ২০১৭-১২-১৪ ১৭:৩৮:০৯

বীর কন্ঠ ডেস্ক:

কক্সবাজারের টেকনাফের লেদা রোহিঙ্গা বস্তিতে অগ্নিকাণ্ডে ২২টি দোকান পুড়ে গেছে। এতে আনুমানিক ২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করছেন ক্ষতিগ্রস্তরা। টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ সংশ্লিষ্টরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স্থানীয় সূত্র জানায়, বুধবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার হ্নীলা ইউনিয়নের লেদা অনিবন্ধিত রোহিঙ্গা বস্তির দোকানে অগ্নিকাণ্ড ঘটে। মোরা পাড়ার দুদু মিয়ার ছেলে আব্বাসের চা ও মুদির দোকানের বৈদ্যুতিক শটসার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয় বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।

আগুনের লেলিহান শিখা দ্রুত তরকারি বাজারের চারদিকে ছড়িয়ে পড়ে। স্থানীয় ও রোহিঙ্গারা মিলে কোনো প্রকারে আগুন নিয়ন্ত্রণে আনলেও ঘণ্টা খানেকের ভেতর প্রায় ২২টি দোকান পুড়ে ছাই হয়ে যায়।

এতে নগদ টাকা, মালামাল ও আসবাবপত্রসহ আনুমানিক ২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে আশংকা করছেন স্থানীয় ইউপি সদস্য নুরুল হুদা। তবে এতে কোনো প্রাণহানির ঘটনা ঘটেনি। খবর পেয়ে একটু বিলম্বে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে।

অগ্নিকাণ্ডের খবর পেয়ে টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহেদ হোসেন ছিদ্দিক ও মডেল থানা পুলিশের বিশেষ ফোর্স ঘটনাস্থল পরিদর্শন করেন।

– জাগো নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *