চট্টগ্রাম, , বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

Alauddin Lohagara

মহিউদ্দিন চৌধুরীর শারীরিক অবস্থা আবারো অবনতি 

প্রকাশ: ২০১৭-১২-১৪ ২৩:৩১:১২ || আপডেট: ২০১৭-১২-১৪ ২৩:৩১:১২

বীর কন্ঠ ডেস্ক:

চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র ও নগর আওয়ামী লীগের সভাপতি এ বি এম মহিউদ্দিন চৌধুরীর শারীরিক অবস্থা আবারো অবনতি হয়েছে। সুস্থ হয়ে চট্টগ্রাম ফেরার দুই দিনের মাথায় তিনি আবার অসুস্থবোধ করলে বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) সন্ধ্যায় তাকে আবার চট্টগ্রাম নগরীর মেহেদিবাগে অবস্থিত বেসরকারি ম্যাক্স হাসপাতালে ভর্তি করা হয়।

ম্যাক্স হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. লিয়াকত আলী খান বলেন, শারীরিক অবস্থা একবার খারাপ হচ্ছে, একবার একটু উন্নতি হচ্ছে। প্রেশার কমে যাচ্ছে। মহিউদ্দিন চৌধুরীর ব্যক্তিগত সহকারী ওসমান গণি  বলেন, নিয়মিত ডায়ালাইসিসের জন্য সকাল সাড়ে ১১টার দিকে স্যারকে হাসপাতালে নেওয়া হয়েছিল।  সেখানে অবস্থা কিছুটা খারাপ হলে ডাক্তার হাসপাতালে রাখার পরামর্শ দেন।

 

গত ১১ নভেম্বর রাত ১১টার দিকে নিজ বাসায় মৃদু হার্ট অ্যাটাক এবং কিডনিজনিত রোগে আক্রান্ত হওয়ার পর এ বি এম মহিউদ্দিন চৌধুরীকে চট্টগ্রাম নগরীর মেহেদিবাগে ম্যাক্স হাসপাতালে নেওয়া হয়। সেখানে তাকে আইসিইউতে রেখে চিকিৎসা দেওয়া হয়। পরদিন দুপুরে মহিউদ্দিনকে হেলিকপ্টারে ঢাকায় নিয়ে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

 

১৬ নভেম্বর অসুস্থ মহিউদ্দিনকে সিঙ্গাপুরে নেওয়া হয়। সিঙ্গাপুরের অ্যাপোলো গ্লিনিগ্যালস হসপিটালে মহিউদ্দিনের এনজিওগ্রাম এবং হার্টের দুটি ব্লকে রিং বসানো হয়। ১১ দিন চিকিৎসা শেষে ২৬ নভেম্বর রাতে মহিউদ্দিনকে নিয়ে দেশে আসেন স্বজনরা।  এরপর তাকে আবারো স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়।  মঙ্গলবার (১২ ডিসেম্বর) মহিউদ্দিন চৌধুরীকে নিয়ে চট্টগ্রামে ফেরেন স্বজনরা।

 

এদিকে, আজ বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে মহিউদ্দিন চৌধুরীর বড় ছেলে ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেল ফেসবুকে স্ট্যাটাস দিয়ে তার বাবা আবারো অসুস্থ হয়ে পড়ার বিষয়টি জানিয়েছেন। তিনি সবার কাছে দোয়াও চেয়েছেন।- পরিবর্তন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *