চট্টগ্রাম, , মঙ্গলবার, ৭ ডিসেম্বর ২০২১

Alauddin Lohagara

প্রিয় নেতার জানাজার নামাজে নামে মানুষের ঢল

প্রকাশ: ২০১৭-১২-১৫ ১৭:৫২:১৭ || আপডেট: ২০১৭-১২-১৫ ১৭:৫২:১৭

বীর কন্ঠ ডেস্ক:

লাখো মানুষের অংশগ্রহণে চট্টগ্রামবাসীর প্রিয় নেতা এবিএম মহিউদ্দিন চৌধুরীর জানাজা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বাদ আসর চট্টগ্রামের ঐতিহাসিক লালদীঘি ময়দানে তার জানাজা অনুষ্ঠিত হয়। প্রিয় নেতার জানাজার নামাজে নামে মানুষের ঢল। জানাজার আগে গার্ড অব অনার প্রদান করা হয়।

এর আগে সর্বস্তরের জনগণের শ্রদ্ধা জানানোর জন্য চট্টগ্রামবাসীর প্রিয় নেতার মরদেহ চট্টগ্রামে দলীয় কার্যালয়ের সামনে রাখা হয়।

উল্লেখ্য, শুক্রবার ভোরে চট্টগ্রামের ম্যাক্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন মহিউদ্দিন চৌধুরী। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর। দীর্ঘদিন ধরে কিডনি সমস্যায় রোগে ভুগছিলেন তিনি।

তার মৃত্যুর খবর শুনে শোকের ছায়া নামে চট্টগ্রামে। বিপুলসংখ্যক নেতাকর্মী ও সাধারণ মানুষ তার বাসার সামনে ভিড় করেন। প্রিয় নেতাকে হারিয়ে অনেকেই কান্নায় ভেঙে পড়েন।

১৯৯৪ সাল থেকে টানা তিনবার চট্টগ্রাম সিটির মেয়র নির্বাচিত হয়ে ১৬ বছর দায়িত্ব পালন করেন মহিউদ্দিন চৌধুরী। তার মেয়াদে চট্টগ্রামের সবচেয়ে বেশি উন্নয়ন হয়। এজন্য চট্টগ্রামবাসীর কাছে তিনি ছিলেন জনপ্রিয় নেতা। তার বাসার গলিটি চট্টগ্রামবাসীর কাছে ‘মেয়র গলি’ হিসেবেই পরিচিত।- জাগো নিউজ

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *