চট্টগ্রাম, , সোমবার, ১৭ জুন ২০২৪

Alauddin Lohagara

লোহাগাড়ায় মাস ব্যাপী বিজয় মেলা শুরু

প্রকাশ: ২০১৭-১২-৩০ ১৮:০৮:৫১ || আপডেট: ২০১৭-১২-৩০ ১৮:১৬:৩৯

 

এরশাদ আলম, লোহাগাড়া প্রতিনিধিঃ

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলা মুক্তিযোদ্ধের বিজয় মেলা পরিষদ এর উদ্যোগে মাস ব্যাপী বিজয় মেলা(২০১৭) শুভ উদ্বোধন হয়েছে।

৩০শে ডিসেম্বর (শনিবার) দুপুরে লোহাগাড়া উপজেলা পরিষদ সংলগ্ন মাঠে অনুষ্টিত উদ্বোধনীয় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, যুদ্ধ চলাকালিন সময়ের মুক্তিযুদ্ধা কমান্ডার বীর মুক্তিযুদ্ধা মুস্তাফিজুর রহমান চৌধুরী। 

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা আওয়ামীলীগের সভাপতি, বীর মুক্তিযোদ্ধা মোসলেম উদ্দিন আহমেদ,দক্ষিণ জেলা আ’লীগের সহ-সভাপতি এড.সিরাজুল ইসলাম,প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুল আবছার চৌধুরী,দক্ষিণ জেলা আ’লীগের উপ-দপ্তর সম্পাদক বিজয় কুমার বড়ুয়া, চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য ও দক্ষিণ জেলা অা’লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব আনোয়ার কামাল, দক্ষিণ জেলা মহিলা আ’লীগের সাধারণ সম্পাদিকা শামিমা হারুন লুবনা।

 উপজেলা অা’লীগের সাধারণ সম্পাদক সালাউদ্দিন হিরু’র সঞ্চালনায় অন্যন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, লোহাগাড়া উপজেলা আ’লীগের সভাপতি খোরশেদ অালম চৌধুরী, উপজেলা অা’লীগের সহ-সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব নুরুচ্ছাফা চৌধুরী, লোহাগাড়া প্রেসক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম,লোহাগাড়া মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার আব্দুল হামিদ বেঙ্গল, লোহাগাড়া থানার নির্বাহী কর্মকর্তা শাহজাহান পিপিএম(বার) দক্ষিণ জেলা মহিলা আ’লীগের দপ্তর সম্পাদিকা সনজিদা বড়ুয়া, যুব ও বানিজ্যিক বিষয়ক সম্পাদিকা শাহিনা আক্তার, ধর্ম বিষয়ক সম্পাদিকা জান্নাত আরা, ও মহিলা নেত্রী পারভিন আক্তার, পুটিবিলা ইউপি চেয়ারম্যান হাজ্বী মোঃ ইউনুছ, চুনতির ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন (জনু) চরম্বা ইউপি চেয়ারম্যান মাষ্টার শফিকুর রহমান সহ উপজেলা যুবলীগ, ছাত্রলীগ,  শ্রমিকলীগ, ও মহিলা আ’লীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এসময় প্রধান অতিথি’র বক্তব্যে মোসলেম উদ্দিন আহমদ বলেন,আজ থেকে ৯ বছর আগে গ্রামের মানুষ শান্তিতে ঘুমাতে পারতোনা, প্রতিটি গ্রামে গ্রামে মাসে কয়েকবার ডাকাতি হতো, বোমাবাজি হতো। আমাদের দল ক্ষমতায় আসার পর মাননীয় প্রধানমন্ত্রীর দক্ষ নেতৃত্বে বাংলাদেশের আইন শৃঙ্খলা অনেকটাই এগিয়ে গেছে।

তিনি আরো বলেন খালেদা জিয়া এদেশে জঙ্গিবাদ সৃষ্টি করে দেশের মানুষকে ষড়যন্ত্রে ফেলতে চেয়েছিল, কিন্তু বর্তমান সরকার তা করার সুযোগ দেয়নি, এদেশে আর সাইখ আব্দুর রহমানের জন্ম হবেনা বাংলা ভাইয়ের জন্ম হবেনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *