চট্টগ্রাম, , সোমবার, ১৫ আগস্ট ২০২২

Alauddin Lohagara

জমকালো আয়োজনে আজিজনগর ব্যাডমিন্টন টুর্নামেন্ট’র  উদ্বোধন

প্রকাশ: ২০১৮-০২-০৯ ১৭:৫৬:০৪ || আপডেট: ২০১৮-০২-০৯ ১৭:৫৭:০৫

আলাউদ্দিন, বীর কন্ঠঃ  

মাদকমুক্ত সমাজ গড়ার লক্ষ্যে  জমকালো আয়োজনের মধ্যদিয়ে শিল্পনগরী আজিজনগর ইউনিয়নে বৃহস্পতিবার সন্ধা ৭টায় চেয়ারম্যান পাড়া মাদ্রাসা মাঠ প্রাঙ্গণে আজিজনগর গোল্ডকাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট”১৮র  উদ্বোধন করা হয়েছে। বান্দরবান জেলা ক্রীড়া সংস্থার সহযোগীতায় আজিজনগর গোল্ডকাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট এর  উদ্বোধন করেন আলীকদম সেনা জোনের জোন কমান্ডার লেঃ কর্ণেল মাহবুবুর পিএসসি।

এ সময় তিনি বলেন, খেলাধুলা করার ফলে ছাত্র ও যুব সমাজ সুস্থ  থাকতে পারে। মাদক ও সব রকমের অন্যায় অপরাধ থেকে দূরে থাকতে হলে সুস্থ সংস্কৃতি ও খেলাধুলার বিকল্প নেই। এসময় খেলাধুলার প্রতি উৎসাহ প্রদান করে সব রকমের সহযোগিতা করার কথাও বলেন তিনি।

আজিজনগর ক্রীড়া সংস্থার সভাপতি নুরুল আলম রাজার সভাপতিত্বে উদ্বোধক ছিলেন আলীকদম সেনা জোনের জোন কমান্ডার লেঃ কর্ণেল মাহাবুবুর রহমান পিএসসি, আজিজনগর আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ উল্লাহ আজম খানঁ, সহ-সভাপতি হাজী জসিম উদ্দিন, চাম্বি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাবিনা ইয়াছমিন, পুলিশ ক্যাম্প ইনচার্জ  স্বপন সাহা, আজিজনগর ক্রীড়া সংস্থার উপদেষ্টা মোতালেব হোসেন মুন্না, ছাত্রলীগের যুগ্ন-আহবায়ক সালাহ উদ্দিন শেখ আরিফ, কাস্টম কর্মচারী সৈয়দ আবু রাসেল, সাংবাদিক কেএইচ মহসিন, সাংবাদিক ইসমাইল হোসেন, সাংবাদিক নুরুচ্ছফা ইসলাম,  আনসার ভিডিপির পিসি ফারুক আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *