চট্টগ্রাম, , শনিবার, ২০ এপ্রিল ২০২৪

Alauddin Lohagara

চট্টগ্রামে পুলিশ বেষ্টনীতে বিএনপির সমাবেশ

প্রকাশ: ২০১৮-০২-০৯ ২৩:০৭:০৪ || আপডেট: ২০১৮-০২-০৯ ২৩:০৭:০৪

নিউজ ডেস্ক :

বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারাদণ্ড দিয়ে গ্রেপ্তারের প্রতিবাদে চট্টগ্রামে বিক্ষোভ সমাবেশ করেছে মহানগর বিএনপি।

শুক্রবার বিকেল ৩টা থেকে নগরীর কাজীর দেউরি দলীয় কার্যালয়ে নসিমন ভবনের সামনে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ স্থলে বিপুল পরিমাণ র‌্যাব পুলিশ মোতায়েন ছিল। বিএনপির কোন নেতাকর্মীকে রাস্তায় দাঁড়াতে দেয়নি পুলিশ।

নগর বিএনপির সিনিয়র সহসভাপতি আবু সুফিয়ানের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামীম। বিশেষ অতিথি ছিলেন নগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর। সমাবেশে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় নেতা শামসুল আলম, এম এ নাজিম উদ্দিন, উদয় কুসুম বড়ুয়া, ভিপি নাজিম, চট্টগ্রাম নগর বিএনপি নেতা এম এ আজিজ, মোহাম্মদ হোসন ভোলা, এ্যাডভোকেট আবদুস সাত্তার প্রমুখ।

 

সামাবেশে বক্তারা বলেন, সম্পূর্ণ অন্যায়ভাবে মিথ্যা মামলায় বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে সাজা দেয়া হয়েছে। খালেদা জিয়াকে সাজা দিয়ে বিএনপিকে দুবর্ল করা যাবেনা। মুক্ত খালেদা জিয়ার থেকে বন্দি খালেদা জিয়া অনেক শক্তিশালী। আইনী ও রাজনৈতিকভাবে মোকাবেলা করে বেগম জিয়াকে কারামুক্ত করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *