চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২

Alauddin Lohagara

দুর্নীতি করলে কেউ রেহায় পায় না: রাউজানে ওমর ফারুক চৌধুরী

প্রকাশ: ২০১৮-০২-১০ ২৩:০৪:২৯ || আপডেট: ২০১৮-০২-১০ ২৩:০৪:২৯

নিউজ ডেস্ক :

বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে দেওয়া রায়ে উচ্ছ্বসিত না হয়ে শিক্ষা নেওয়ার পরামর্শ দিয়েছেন যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী।

শনিবার (১০ ফেব্রুয়ারি) বিকেলে রাউজান উপজেলা যুবলীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই পরামর্শ দেন।

ওমর ফারুক চৌধুরী বলেন, দুর্নীতি করলে কেউ রেহায় পায় না।  যার প্রমাণ তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও তার দুর্নীতিবাজ পুত্র তারেক রহমানের দণ্ড।  তারা দুর্নীতির দায়ে দণ্ডিত হয়েছেন।

‘এতে উচ্ছ্বসিত হওয়ার কিছু নেই।  এখান থেকে শিক্ষা নিতে হবে।  কারণ দুর্নীতি করলে যে কেউ এ শাস্তি পেতে পারেন।  হোক না তিনি যতই ক্ষমতাধর শক্তিশালী ব্যক্তি। ’

বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন, আন্দোলনের নামে নৈরাজ্য সন্ত্রাস হানাহানি করলে জনগণ আস্তকুড়ে নিক্ষিপ্ত করবে।

তিনি আরও বলেন, আগামী নির্বাচনে জনগনকে সিদ্ধান্ত নিতে হবে।  দেশকে দুর্নীতিবাজদের হাতে তুলে দেবেন নাকি যারা বিশ্বের মানচিত্রে এদেশকে মাথা উঁচু করে দাঁড়ানোর সুযোগ করে দিয়েছে তাদের আবার ক্ষমতায় আনবেন।  সিদ্ধান্ত নিতে ভুল করলে দেশ ধ্বংস হয়ে যাবে।

যুবলীগ চেয়ারম্যান আবারও নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য জনগণের প্রতি আহ্বান জানান।

শনিবার বেলা সাড়ে ১২টায় জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে জাতীয় পতাকা উত্তোলন, পায়রা ও বেলুন উড়িয়ে সম্মেলন উদ্বোধন করেন উত্তর জেলা যুবলীগের সভাপতি এস এম আল মামুন।  প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও উত্তর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি  এবিএম ফজলে করিম চৌধুরী।

রাউজান উপজেলা যুবলীগের সম্মেলন বাস্তবায়ন কমিটির আহবায়ক বশির উদ্দিন খান ও সদস্য সচিব সরওয়ার্দী সিকদারের সঞ্চালনায় এতে আরও বক্তব্য দেন রাউজান উপজেলা পরিষদের চেয়ারম্যান এহসানুল হায়দার চৌধুরী ‍বাবুল, রাউজান উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি কামাল উদ্দিন আহমেদসহ সংগঠনের নেতারা।

সন্ধ্যায় সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে জমির উদ্দিন পারভেজকে সভাপতি, মফজল হোসেনকে সিনিয়র সহ-সভাপতি, সৈয়দ আব্দুল জব্বার সোহেলকে সাধারণ সম্পাদক, আহসান হাবিব চৌধুরী হাসানকে যুগ্ম সম্প‍াদক করে মোট ৯১ সদস্যবিশিষ্ট উপজেলা যুবলীগের নুতন কমিটি ঘোষণা করা হয়।- বাংলানিউজ

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *