চট্টগ্রাম, , বুধবার, ১৭ আগস্ট ২০২২

Alauddin Lohagara

উখিয়ায় বাথরুমে ছাত্রলীগ নেতার ঝুলন্ত মরদেহ

প্রকাশ: ২০১৮-০২-১১ ১৯:৫৭:৩৭ || আপডেট: ২০১৮-০২-১১ ১৯:৫৭:৩৭

নিউজ ডেস্ক :

কক্সবাজারের উখিয়ার পালংখালী ইউনিয়নের ১ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি বাহদুর আলম চৌধুরী সড়ক দুর্ঘটনায় নিহত হওয়ার শোক না কাটতেই এবার কমিটির সাধারণ সম্পাদক জাহেদ আলম চৌধুরী (২৫) ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছেন।

রোববার সকাল ৯টার দিকে বাড়ির বাথরুমে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ পাওয়া যায়। জাহেদুল আলম চৌধুরী বালুখালী দক্ষিণ পাড়ার যুবলীগ নেতা জাফর আলম গুরা মিয়া চৌধুরীর ছেলে। জাহেদের স্ত্রী সাজেদা বেগম সদ্য এক কন্যাসন্তান জন্ম দিয়েছেন বলে পরিবারের সদস্যরা জানান।

 

নিহতের চাচা পালংখালী ইউনিয়নের ১ নং ওয়ার্ডের মেম্বার নুরুল আবছার চৌধুরী জানান, জাহেদুল আলম চৌধুরী সকালে বাড়ি থেকে বের হয়ে বাজারে যান। বাজার থেকে ফিরে বাথরুম সারতে গিয়ে সময়ক্ষেপণ করায় পরিবারের লোকজন দেখতে যান। গিয়ে দেখেন তার দেহ ঝুলছে।

 

পারিবারিক কোনো কলহ ছিল কিনা জানতে চাইলে নুরুল আবছার চৌধুরী জানান, এ ধরনের কোনো কলহ নেই এবং স্বাভাবিকভাবে বাজারে গিয়ে বাড়িতে ফিরে এসে এমন মর্মান্তিক ঘটনা ঘটান জাহেদুল আলম চৌধুরী।

 

উখিয়া থানা পুলিশের ওসি মো. আবুল খায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কি কারণে তিনি আত্মহত্যা করেছেন তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। তবে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। মরদেহ বিনা ময়নাতদন্তে দাফনের আবেদন জানিয়েছে স্বজনরা। অনুমতি মিললে দাফনের প্রক্রিয়া শুরু করা হবে অন্যতায় ময়নাতদন্ত করা হবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *