চট্টগ্রাম, , রোববার, ১৪ আগস্ট ২০২২

Alauddin Lohagara

বাঁশখালীর গুনাগরীতে শর্টপিচ ক্রিকেট টূর্ণামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত

প্রকাশ: ২০১৮-০২-১২ ২৩:৪৬:৫৭ || আপডেট: ২০১৮-০২-১২ ২৩:৪৬:৫৭

সুজন দাশ, বাঁশখালী:

কোকদন্ডী গুনাগারী ইয়াং স্টার কর্তৃক আয়োজিত শর্টপিচ গোল্ড ক্রিকেট টুর্নামেন্ট ফাইনাল খেলা আজ বিকালে  ৫ নং কালীপুর ইউনিয়ন ২ নং ওয়ার্ডস্থ  মাঠে অনুষ্ঠিত হয়েছে। খেলা পরবর্তী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লায়ন শহিদুল মোস্তাফিজ(মিজান)। এতে  প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কালীপুর ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান জননেতা এড আ.ন.ম শাহাদত আলম ভাই এবং বিশেষ অতিথি ছিলেন মোঃ আতাউল হক চৌধুরী অফিসার ইনচার্জ রমদাশ হাট, জিয়াউর রহমান, আজিম ইউপি সদস্য ২নং ওয়ার্ড, মোঃ আলাউদ্দিন সাংগঠনিক সম্পাদক বাঁশখালী উপজেলা শ্রমিক লীগ,রিপন ভট্রাচার্য, সদস্য বাঁশখালী উপজেলা ছাত্রলীগ।

 

প্রধান অতিথির বক্তব্যে জনাব শাহাদাত আলম বলেন তরুন সমাজকে মাদকের করাল গ্রাস থেকে রক্ষা করতে গেলে খেলাধুলার জোন বিকল্প নেই। এক মাত্র খেলাই পারে সর্ব প্রকাশ অভিশাপ থেকে তরুনদের দূরে রাখতে। তাছাড়া সুস্থ সবল জাতি গঠবে ক্রীড়া অবদান অনস্বীকার্য।

তিনি খেলার শুরুতে খেলোয়াড়দের সাথে কুশল বিনিময় করেন।

সভাপতির বক্তব্যে জনাব জনাব লায়ন শহিদুল মোস্তাফিজ বলেন, আমাদের সমাজের যুব সমাজের যে অবক্ষয় হতে চলেছে তা থেকে উত্তোরনের একমাত্র পন্থা হচ্ছে তাদের খেলায় ফিরেয়ে আনা।

 

বর্তমান যে অনলাইন প্রজন্ম বড়ে উঠছে তাদের খেলর প্রতি আগ্রহ নেই বললেই চলে। এরা সারক্ষন ফেসবুকেই পড়ে থাকে। আমাদের ছেলে এর থেকে বেরিৈ আসতে হবে এতে শরীর মন দুটোই ভালো থাকবে।

খেলা শেষে অতিথিবৃন্দ দুদলের মাঝে পুরষ্কার তুলে দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *