চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২

Alauddin Lohagara

নৌকায় ভোট দিলে দেশে ব্যাপক উন্নয়ন হয়:লোহাগাড়ায় অামিনুল ইসলাম অামিন

প্রকাশ: ২০১৮-০২-১৩ ২১:২০:৫৮ || আপডেট: ২০১৮-০২-১৩ ২১:২০:৫৮

মোঃ এরশাদ আলম , লোহাগাড়া :

বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী,প্রধান মন্ত্রী শেখ হাছিনার নেতৃত্বে উন্নত দেশে রূপান্তর ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থীকে জয়যুক্ত করার প্রত্যায়ে চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার কলাউজান ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে বিশাল কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে আমিনুল ইসলাম অামিন বলেন, নৌকায় ভোট দিলে দেশে ব্যাপকভাবে উন্নয়ন হয়, অাগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখুন, মাদক ও সন্ত্রাস মুক্ত দেশ করতে শেখ হাসিনার বিকল্প নেই।

 

তিনি উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন,আগামী জাতীয় সংসদ নির্বাচনে সবাইকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করে নৌকা প্রতিককে বিজয় করতে হবে। তাই সবাইকে নির্বাচনের জন্যে প্রস্তুত থাকার অাহবান জানান।

(মঙ্গলবার)১৩ফেব্রুয়ারি বিকেল ৪টায় কলাউজানহরিণা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত বিশাল কর্মী সমাবেশে সভাপতিত্ব করেন, কলাউজান ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গাজী মোঃ ইসহাক মিয়া।

উক্ত বিশাল কর্মী সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম (আমিন)।

প্রধান বক্তা ছিলেন, লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি খোরশেদ অালম চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সালাহ্ উদ্দীন হিরু।

কলাউজান ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, হাজ্বী শামসুল ইসলামের সঞ্চালনায় অারো উপস্থিত ছিলেন, লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক, সাংবাদিক আবুল কালাম আজাদ, দপ্তর সম্পাদক তৈয়বুল হক বেদার, উপ-দপ্তর সম্পাদক এস.এম. মামুন, শ্রমিকলীগের সভাপতি ফরিদ উদ্দিন, উপজেলা ছাত্রলীগের অাহবায়ক রিদওয়ানুল হক সুজন, আরিফ সহ জেলা উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন থেকে অাগত আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগের নেতৃবৃন্দরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *