চট্টগ্রাম, , শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

Alauddin Lohagara

মেধাবী শিক্ষার্থীরা আগামী দিনের দেশ গড়ার মূল হাতিয়ার: শাহাব উদ্দিন চৌধুরী

প্রকাশ: ২০১৮-০২-১৩ ২১:০৭:৩৫ || আপডেট: ২০১৮-০২-১৩ ২১:০৭:৩৫

আলাউদ্দিন, বীর কন্ঠ :

লোহাগাড়া ব্রিক ফিল্ড মালিক সমিতির সভাপতি ও লায়লা-হাকিম হেফজখানা- এতিমখানার প্রতিষ্টাতা চেয়ারম্যান মোহাম্মদ শাহাব উদ্দিন চৌধুরী বলেছেন, সুশিক্ষায় জাতির মেরুদন্ড। যে জাতি যত শিক্ষিত সে জাতি তত উন্নত। শিক্ষার্থীরা নৈতিক শিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও জাতি গঠনে অবদান রাখবে। মেধা বিকাশের উন্নত সিঁড়ি হল কুইজ প্রতিযোগিতা। মেধাবী শিক্ষার্থীরা আগামী দিনের দেশ গড়ার হাতিয়ার।

লোহাগাড়া উপজেলার ফোর ফ্রেন্ডস এসোসিয়েশনের উদ্যোগে ১৩ ফেব্রুয়ারি সকালে মজিদার পাড়ায় বর্ণাঢ্য কুইজ প্রতিযোগিতার পুরুষ্কার বিতরণী অনুষ্টান ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্টানে  প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন ।

লোহাগাড়া সমিতি চট্টগ্রামের প্রবাসী কল্যাণ সম্পাদক আলহাজ্ব আবদুস সামাদ আজাদের সভাপতিত্বে গেষ্ট অব অনার ছিলেন দৈনিক বীর চট্টগ্রাম মঞ্চের বিশেষ প্রতিনিধি ও লোহাগাড়া অনলাইন প্রেস ক্লাব সভাপতি  কাইছার হামিদ। তিনি বলেন, একদল যুবক মাদকসেবী, আরেক দল যুবক শিক্ষা নিয়ে কাজ করছে। ওরা বিপদগামী যুবক আর ফোর ফ্রেন্ডস এসোসিয়েশনের উদ্যোগক্তরা মেধার মিছিল করছে। এভাবে যুব সমাজকে এগিয়ে আসতে হবে। ভালো ছাত্র হওয়ার পাশাপাশি নিজেকে ভাল মানুষে পরিণত হতে হবে।

স্বাগত বক্তব্যে রাখেন সুখছড়ি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মাষ্টার মোহাম্মদ মোবারক আলী। সংগঠনের সদস্য মোহাম্মদ মহি উদ্দিনের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন লোহাগাড়া সদর ইউপির সাবেক মেম্বার আশরফ আলী, যুবনেতা মোহাম্মদ খাজত আলম, সাংবাদিক মোহাম্মদ রায়হান সিকদার, তরুণ সংগঠক মোহাম্মদ শাহাদত হোসেন সাজ্জাদ, মোহাম্মদ কামাল উদ্দিন, মোহাম্মদ হেলাল উদ্দিন, মোহাম্মদ শাহাব উদ্দিন, মোহাম্মদ নাজিম উদ্দিন প্রমুখ।

অনুষ্টান শেষে কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরুষ্কার তুলে দেন উপস্হিত সকল অতিথিবৃন্দরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *