চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২

Alauddin Lohagara

তৃণমূল থেকে কর্মী তৈরি করেছিলেন মহিউদ্দিন চৌধুরী: আ জ ম নাছির 

প্রকাশ: ২০১৮-০২-১৪ ২২:০৪:২০ || আপডেট: ২০১৮-০২-১৪ ২২:০৪:২০

নিউজ ডেস্ক :

সদ্য প্রয়াত নগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীকে প্রিয় নেতা আখ্যায়িত করে দলের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন বলেছেন, তৃণমূল থেকে কর্মী তৈরি করেছিলেন মহিউদ্দিন চৌধুরী।

মেয়র বলেন, মহিউদ্দিন চৌধুরী সাধারণ মানুষের আস্থা অর্জন করেছিলেন। তিনি ছিলেন চট্টগ্রামের অভিভাবক। এ পদ কেউ তাকে দয়া করে দেয়নি। নিজের যোগ্যতা ও বিচক্ষণতা, দলের দুঃসময়ে যে পদক্ষেপ নিয়েছিলেন তাতেই এ পদ অর্জন করেছেন। এটি অনেকের জন্যই অনুকরণীয়।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) বিকেলে নগরীর জিইসি কনভেনশন সেন্টারে আয়োজিত এক সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ মহিউদ্দিন চৌধুরী স্মরণে এ শোক সভার আয়োজন করে।

আগামী জাতীয় নির্বাচনে প্রধানমন্ত্রী দলের পক্ষ থেকে যাকেই মনোনয়ন দেবেন তার পক্ষে কাজ করার জন্য নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।

দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে কারাগারে পাঠানোর দিকে ইঙ্গিত করে প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেন, মাথায় পঁচন ধরলে সব পঁচে যায়। মাথায় যদি দুর্নীতি থাকে তাহলে সারাদেশে দুর্নীতি হবে না কেন?

রাষ্ট্রপ্রধানরা যদি দুর্নীতিবাজ হয় তাদের যদি বিচার না হয় তাহলে সারাদেশ তো দুর্নীতি পরায়ন হবে। যারা দুর্নীতিকে জাতীয়করণ করেছিলেন, যাদের ক্ষমতার আমলে পাঁচ বছর দুর্নীতিতে প্রথম হয়েছিল আজকে তারা আন্দোলনে নেমে আবার সন্ত্রাস করার চেষ্টায় লিপ্ত।

স্মরণ সভায় সভাপতিত্ব করেন নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী। এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেল।- বাংলানিউজ

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *