চট্টগ্রাম, , শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

Alauddin Lohagara

লোহাগাড়ায় সড়ক দুর্ঘটনায় আহত ২

প্রকাশ: ২০১৮-০২-১৪ ২২:২১:৪৭ || আপডেট: ২০১৮-০২-১৪ ২২:২১:৪৭

স্টাফ রিপোর্টার :

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া উপজেলা সদরের পুরাতন থানা এলাকায় মোটরসাইকেল ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ২ জন গুরতর আহত হয়েছে। ১৪ ফেব্রুয়ারী সকাল সাড়ে ১১টায় এ ঘটনা ঘটে

আহতরা হলেন লোহাগাড়া উপজেলার পূর্ব কলাউজান এলাকার মৃত আহমদ কবিরের পুত্র মাহমদুল হক (৩৮) ও  পুলিং দাশের পুত্র এসএসসি পরীক্ষার্থী জয় দাশ (১৭)।

জানা যায়, আহত জয় দাশ সদ্য অনুষ্ঠিত কলাউজান ডা: এয়াকুব বজলুর রহমান সিকদার উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষর্থী ও মাহমদুল হক উপজেলার কলাউজান ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সভাপতি।

স্থানীয়রা জানান, কক্সবাজারমুখী মাইক্রোবাসের (চট্টমেট্রো-চ-১১-৬৭৩৬) সাথে মোটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষ হয়।  ঘটনাস্থলে ২ জন গুরুতর আহত হয়। আহতদের স্থপানীয়রা উদ্ধার করে উপজেলা সদরের একটি বেসরকারী হাসপাতালে প্রেরণ করেন। অবস্থার অবনতি হলে হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক ডা: খন্দকার জিয়াউর রহমান তাদের  চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।  তিনি বলেন, আহত দু’জনের পায়ের হাঁড় ভেঙ্গে গেছে।

খবর পেয়ে দোহাজারী হাইওয়ে পুলিশের এসআই আনোয়ার সঙ্গীয় ফোর্ষ নিয়ে ঘটনাস্থল থেকে দূর্ঘটনায় কবলিত গাড়ি দু’টিকে উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে যায়।  এ রিপোর্ট লিখা র্পযন্ত কোন মামলা হয়নি বলে থানা সূত্রে প্রকাশ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *