চট্টগ্রাম, , বুধবার, ১৭ আগস্ট ২০২২

Alauddin Lohagara

লোহাগাড়ায় শ্রী শ্রী ঠাকুর অনুকূল চন্দ্রের ১৩০ তম আভির্ভাব উৎসব শুরু

প্রকাশ: ২০১৮-০২-১৬ ১৫:২১:৪৬ || আপডেট: ২০১৮-০২-১৬ ১৫:২৩:৪৬

সুজন দাশ:

যুগ পুরুষোত্তম পরম প্রেম ময় শ্রী শ্রী ঠাকুর অনুকূল চন্দ্রের ১৩০ তম আবির্ভাব উৎসব লোহাগাড়া আমিরাবাদ স্টেশনস্থ সিটিজেন পার্ক সংলগ্ন মাঠে শুরু হয়েছে।আজ ভোরে শুভলগ্নে প্রাতঃকালীন প্রার্থনার মাধ্যমে অনুষ্ঠানের মূল পর্ব শুরু হয়।

এর পর সকাল ০৮ ঘটিকার সময় শুরু হয় শ্রী শ্রী গীতা পাঠানুষ্ঠান।সকাল ১০ ঘটিকার সময় বিশিষ্ট সংগীতজ্ঞের সমন্বয়ে অনুষ্ঠিত হয় শ্রী শ্রী ঠাকুর প্রবর্তিত ছড়া গান “ইষ্ঠীচলন থাকেই যদি”।

অনুষ্ঠান স্থলীতে এখন চলছে উপমহাদেশের বিশিষ্ট কীর্তনিয়া শ্রী অমল দাশ অমূল্য র পরিবেশনায় লীলা কীর্তন “শ্রী শ্রী ঠাকুর অনুকূল চন্দ্রের জীবনাদর্শ “।সমাজের উন্নয়নে নারীদের অবদান কখনোই ছোট করে দেখার সুযোগ নেই।সেই প্রতিপাদ্যকে সমানে রেখে দুপুরে অনুষ্টিত হবে “মাতৃসম্মেলন ও ধর্মসভা।

উক্ত মহতী আয়োজনে দূুরদুরান্ত হতে আগত ভক্তদের জন্য মহাপ্রসাদের আয়োজন করা হয়েছে।বিকেলের আয়োজনে রয়েছে টিভি শিল্পীর অংশগ্রহনে বিশেষ নৃত্যানুষ্ঠান,”ওঠো,জাগো”।দিনশেষে সান্ধকালীন প্রার্থনার মাধ্যমের উক্ত মহতী আয়োজনের শুভ সমাপ্তি ঘটবে।

উক্ত উৎসব আয়োজন পরিষদের সভাপতি শ্রী অধর লাল নাথ ও সাধারন সম্পাদক শ্রী রিটন বিশ্বাস এবারে আয়োজন কে সুন্দর সার্থক করার জন্য  কমিটির  সকল সদস্যকে ধন্যবাদ জানান।

পাশাপাশি তারা ভক্তদের কে মনে প্রানে ঠাকুরের উৎসবে অংশগ্রহনের উদাত্ত আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *