চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২

Alauddin Lohagara

সাতকানিয়ায় নেজাম উদ্দিন চেয়ারম্যান গোল্ডকাপ ব্যাডমিন্টন টুর্ণামেন্টের শুভ উদ্বোধন

প্রকাশ: ২০১৮-০২-১৭ ২৩:৩৩:০৪ || আপডেট: ২০১৮-০২-১৭ ২৩:৩৩:০৪

আলাউদ্দিন ,বীর কন্ঠ: 

সাতকানিয়া সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নেজাম উদ্দিন বলেছেন, খেলাধুলা করার ফলে ছাত্র ও যুব সমাজ সুস্থ  থাকতে পারে। মাদকসহ ও সব রকমের অন্যায় অপরাধ থেকে দূরে থাকতে হলে সুস্থ সংস্কৃতি ও খেলাধুলার বিকল্প নেই।

১৭ ফেব্রুয়ারী রাত ৮ টায়. ১৬ নং সাতকানিয়া সদর ইউনিয়ন বোর্ড অফিস মাঠে সাতকানিয়া সদর ইউনিয়ন পরিষদের আয়োজনে মোঃ নেজাম উদ্দিন চেয়ারম্যান গোল্ডকাপ ব্যাডমিন্টন টুর্ণামেন্টে প্রধান অথিতির বক্তব্য তিনি এসব কথা বলেন । বিশিস্ট ক্রীড়াবিদ নুরুল আবসার সভাপতিত্বে খেলায় উদ্বোধক ছিলেন সাতকানিয়া উপজেলা কৃষকলীগের সভাপতি লুত্‍ফুর রহমান ।প্রধান বক্তা ছিলেন শাহ আবদুল বারী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা মাস্টার জাফর আহমদ। 

বিশেষ অতিথি ছিলেন  বিশিষ্ট ক্রিড়া ব্যক্তিত্ব এস এম বাকি বিল্লাহ শিবলী ,  এওচিয়া ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডের  মেম্বার মো:শাহ আলম  ,এওচিয়া বিশিস্ট ক্রীড়াবিদ   আবু বক্কর ও রুপকানিয়ার রিদুয়ানুল কবির শিবলু আওরংগজেব ডালিম , টুর্ণামেন্ট পরিচালনার আহবয়ক গিয়াস উদ্দিন  ও সদস্য সচিব এম নেওয়াজ হোসাইন নিষাদ প্রমুখ ।

উদ্বোধনী ম্যাচে ছিটুয়া পাড়া একাদশকে ২/০ পয়েন্টে পরাজিত করে ৬নং এওচিয়া চেয়ারম্যান এক্সপ্রেস জয়লাভ করে ।

খেলা পরিচালনা করেন লোহাগাডা রেফারী সমিতির সম্মানিত মো: আলমগীর, মনছুর আলী। অনুস্টান উপস্থাপনায় ছিলেন-মাস্টার সাইফুল ইসলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *