চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২

Alauddin Lohagara

লোহাগাড়া ডিজিটাল গ্রামার স্কুলে বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত

প্রকাশ: ২০১৮-০২-২০ ১৯:৩৭:২৬ || আপডেট: ২০১৮-০২-২০ ১৯:৩৭:২৬

আলাউদ্দিন, বীর কন্ঠ :

লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার মাহবুব আলম বলেছেন, আজকে শিশু আগামী দিনের ভবিষ্যত,তাদের কে সুশিক্ষিত করতে হলে শিক্ষকদের পাশাপাশি অভিভাবকদের ভুমিকা জরুরী।

২০ফেব্রুয়ারি সকালে অনুষ্ঠিত লোহাগাড়া ডিজিটাল গ্রামার স্কুলে বার্ষিক ক্রীড়া, পুরস্কার বিতরণী ও মা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

 

তিনি আরো বলেন, এই ভবিষ্যৎ নাগরিকদের যোগ্য করে গড়ে তুলতে শিক্ষকদের প্রতি আহ্বান জানান যেন তারা ডিজিটাল বাংলাদেশ বির্নিমাণে ভূমিকা রাখতে পারে। তিনি শিক্ষার্থীদের লেখাপড়া শিখে শুধু সার্টিফিকেট অর্জন না করে আদর্শ মানুষ হওয়ার পরামর্শ দেন।

 

স্কুলের সভাপতি ও লোহাগাড়া শাহপীর পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাষ্টার আলহাজ্ব আবু বক্করের সভাপতিত্বে অনুষ্টানে উদ্বোধক ছিলেন লোহাগাড়া ব্রিক ফিল্ড মালিক সমিতির সভাপতি ও লায়লা-হাকিম হেফজখানা ও এতিমখানার প্রতিষ্টাতা চেয়ারম্যান,সমাজসেবক ও দানবীর শিল্পপতি মোহাম্মদ শাহাব উদ্দিন চৌধুরী ।

স্বাগত বক্তব্যে রাখেন স্কুলের প্রতিষ্টাতা চেয়ারম্যান,বার আউলিয়া

হাফেজ আহমদ উচ্চ বিদ্যালয়ের অধ্যক্ষ মাষ্টার এসকে সামশুল আলম।

প্রধান বক্তা ছিলেন শাহপীর ব্রিকস ওয়ার্কস এর স্বত্বাধিকারী ও অনির্বাণ ক্লাবের সভাপতি মোঃ গিয়াস উদ্দিন কোম্পানী।

 

গেষ্ট অব অনার ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোহাম্মদ নুরুল ইসলাম,উপজেলা সমাজসেবা অফিসার মোহাম্মদ দেলোয়ার হোসেন।স্কুলের সিনিয়র শিক্ষক আবদুর রহিমের সঞ্চালনায় বক্তব্যে রাখেন আলহাজ্ব মোস্তাফিজুর রহমান বিশ্ববিদ্যালয় কলেজের সহযোগী অধ্যাপক লেখক ও গবেষক অধ্যাপক মোহাম্মদ ইলিয়াছ,সুখছড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আলী জিন্নাহ,লোহাগাড়া পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক ও লোহাগাড়া জেনারেল হাসপাতালের ডাইরেক্টর বাবু রিটন দাশ,সুখছড়ি উজিরভিটা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোহাম্মদ জয়নাল আবেদীন বিএসসি, মাষ্টার মনছুর আলী,সৌদি প্রবাসী মোহাম্মদ রফিক।

অনুষ্ঠানের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী ও বিভিন্ন ক্ষেত্রে কৃতিত্ব প্রদর্শন করা শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।  অনুষ্ঠানটি সঞ্চালনা করেন প্রধান শিক্ষক আবদুর রহিম ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *