চট্টগ্রাম, , শুক্রবার, ১২ আগস্ট ২০২২

Alauddin Lohagara

গণতন্ত্রের সুষ্ঠুধারা বজায় রাখতে ভূমিকা রাখছে গণমাধ্যমকর্মীরা 

প্রকাশ: ২০১৮-০২-২৬ ১৮:৪২:২৪ || আপডেট: ২০১৮-০২-২৬ ১৮:৪২:২৪

বীর কণ্ঠ ডেস্ক :

গণমাধ্যমকর্মীরা সাবলীল ভাবে জনমত গঠন ও পরিশীলিত সংবাদ পরিবেশনের মধ্য দিয়ে গণতন্ত্রের সুষ্ঠুধারা বজায় রাখতে সহায়তা করে উল্লেখযোগ্য ভূমিকা রাখছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম। মুক্তিযুদ্ধের পক্ষের সমৃদ্ধ দেশ গঠনে ভূমিকা রাখার জন্য তিনি গণমাধ্যমকর্মীদের প্রতি আহবান জানিয়ে বলেন, সৃজনশীল উদ্যোগের মাধ্যমে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে। বলিষ্ঠ ও জনকল্যাণে সুখবর পরিবেশনই গণমাধ্যম কর্মীদের ব্রত হওয়া উচিত।

 

গতকাল ২৫ ফেব্রুয়ারি ২০১৮ সন্ব্যায় চট্টগ্রাম টিভি ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশন (টিসিজেএ) কার্যালয় মিলনায়তনে এসোসিয়েশনের সভাপতি শফিক আহমেদ সাজীবের সভাপতিত্বে¡ আয়োজিত মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। তিনি তার বক্তব্যে বর্তমান শেখ হাসিনার সরকারকে মিডিয়া বান্ধব সরকার হিসেবে অভিহিত করে বলেন শেখ হাসিনাই প্রথম এই দেশে বেসরকারি টিভি চ্যানেল অনুমোদন দিয়ে সাংবাদিকতার জগতে নতুন দিগন্ত খুলে দেন। সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে তা সাধারণ মানুষের কাছে পৌঁছে দেয়ার আহবান ও জানান তিনি।

 

এসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক বাবুন পালের সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন টিসিজেএ’র সহ-সভাপতি আলী আকবর, রনি দাশ, সাবেক সভাপতি এনামুল হক, সাধারণ সম্পাদক শামসুল আলম বাবু। এছাড়াও উপস্থিত ছিলেন দপ্তর সম্পাদক বাসু দেব, প্রচার ও প্রকাশনা সম্পাদক সুমন গোস্বামী, নির্বাহী সদস্য মো. হাসান উল্ল্যাহ, এমরাউল কায়েস মিঠ, মো: আলমগীর, মো: আশরাফুল আলম (মামুন), মো: সেলিম উল্ল্যাহ, মো: সাইফুল ইসলাম, মো: পারভেজুর রহমান, সুজন আচার্য্যসহ প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *