চট্টগ্রাম, , সোমবার, ১৫ আগস্ট ২০২২

Alauddin Lohagara

লোহাগাড়ায় “নাইস হসপিটাল লিঃ”র ভিত্তিপ্রস্তর উদ্বোধন

প্রকাশ: ২০১৮-০২-২৬ ১৬:১২:২৫ || আপডেট: ২০১৮-০২-২৬ ১৬:১২:২৫

বীর কণ্ঠ ডেস্ক :

লোহাগাড়ার অসহায়, দরিদ্র ও দুঃস্থদের চিকিৎসাসেবা নিশ্চিত করতে “ইসমাঈল আঞ্জুমান আরা ওয়েল ফেয়ার ট্রাষ্ট”র তত্বাবধানে এবং নোমান গ্র“পের অর্থায়নে আধুনগরে নির্মিত “নাইস হসপিটাল লিমিটেড”র ভিত্তিপ্রস্তর আজ ২৬ ফেব্র“য়ারী (সোমবার) সকাল ১১টায় উদ্বোধন করা হয়েছে।

এ উপলক্ষে নির্মিতব্য হাসপাতাল প্রাঙ্গণে এক দু’আ মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোমান গ্র“পের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আলহাজ্ব নুরুল ইসলাম। ভিত্তিপ্রস্তর উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন বায়তুশ শরফের পীর ছাহেব আল্লামা শাহ কুতুব উদ্দিন (মাঃজিঃআঃ)।

 

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাতকানিয়া ইসলামিয়া মাদ্রাসার সাবেক অধ্যক্ষ মাওলানা হাবিব উল্লাহ, কাজী মাওলানা নাছির উদ্দিন, মোস্তফা গ্র“পের ভাইসচেয়ারম্যান আলহাজ্ব শফিক উদ্দিন, লোহাগাড়া উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান নুরুল আবছার চৌধুরী, আধুনগর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আইয়ুব মিয়া,পতেঙ্গা ইসলামিয়া ফাযিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আবু সালেহ মুহাম্মদ ছলিম উল্লাহ, নোমান গ্র“পের ডেপুটী ম্যানেজিং ডাইরেক্টর আবদুল্লাহ মোহাম্মদ জোবায়ের ও লোহাগাড়া থানার ওসি (তদন্ত) মোহাম্মদ হোসেন প্রমুখ।

 

এছাড়াও দো’আ মাহফিলে বিভিন্ন মাদ্রাসার শিক্ষক, শিক্ষার্থী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। দো’আ মাহফিল শেষে হাসপাতালের ভিত্তিপ্রস্তর উদ্বোধন শেষে মোনাজাত পরিচালনা করা হয়। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন আধুনগর ইসলামিয়া ফাযিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা খালেদ জামিল।

জানা যায়, লোহাগাড়ার অসহায়, দরিদ্র ও দুঃস্থদের চিকিৎসাসেবা নিশ্চিত করতে ১শ কোটি টাকা ব্যয়ে অত্যাধুনিক এ হাসপিটাল নির্মিত হচ্ছে।

উল্লেখ্য, হসপিটালটি নির্মাণে পর্দার আড়ালে থেকে বিভিন্ন দিক নির্দেশনা দিয়ে যাচ্ছেন আলহাজ্ব নুরুল ইসলামের সহধর্মীনি ও মাসিক আল-জান্নাত’র সম্পাদক সৈয়দা সুফিয়া খাতুন।- এলনিউজ২৪ডটকম

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *