চট্টগ্রাম, , শনিবার, ২০ এপ্রিল ২০২৪

Alauddin Lohagara

লোহাগাড়ায় অসহায় গরীব দুস্থদের অটোরিক্সা বিতরণ

প্রকাশ: ২০১৮-০২-২৬ ২০:৪৪:৪৪ || আপডেট: ২০১৮-০২-২৬ ২০:৪৪:৪৪

জাহেদুল ইসলাম:

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আধুনগের ২৬ ফেব্রুয়ারি বিকেলে  ইসমাঈল আঞ্জুমান আরা ওয়েল ফেয়ার ট্রাস্ট কর্তৃক এলাাকার অসহায় গরীব দুস্থদের মাঝে ব্যাটারী চালিত অটোরিক্সা বিতরণ করা হয়।  ব্যাটরি চালিত অটোরিক্সা বিতরণ করেন নোমান গ্রুপের ভাইস চেয়ারম্যান ও শিল্পপতি সৈয়দা সুফিয়া খাতুন।

এসময় উপস্থিত ছিলেন ইসমাঈল আঞ্জুমান আরা ওয়েল ফেয়ার ট্রাস্ট এর পরিচালক মো: নুরুচ্ছফা, ইঞ্জিনিয়ার মো: নাছির উদ্দিন ও সাংবাদিক জাহেদুল ইসলাম সহ প্রমুখ।

নোমান গ্রুপের ভাইস চেয়ারম্যান ও শিল্পপতি সৈয়দা সুফিয়া খাতুন বলেন, এলাকার অসহায় গরীব দুস্থদের খোঁজ খবর নিয়ে ৯ জন দুস্থদের মাঝে অটোরিক্সা বিতরণ করা হয়েছে।  যাতে তারা স্বাবলম্বী হয়ে জীবনযাপন করতে পারে।  আগামীতে  ট্রাস্টের পক্ষে আরো দুস্থদের খোঁজ খবর নিয়ে স্বাবলম্বী করার উদ্দ্যোগ রয়েছে।

অটোরিক্সা পেয়ে মো: বাবুল বলেন, দীর্ঘদিন ভাড়ায় অন্যের রিক্সা চালিয়ে কোন রকম দিন যাপন করেছি।  এখন নতুন রিক্সা পেয়ে ভালো টাকা আয় করে সুখে শান্তিতে দিন কাটাতে পারব।

রুবেল শারীরিক প্রতিবন্ধী।  সে কোন রকম হেঁটে চলা ফেরা করতে পারে।  প্রতিবন্ধকতার কারনে কোন ভারী কাজ করতে পারে না।  সে বলেন, বিয়ে করে বউ বাচ্চা নিয়ে কোন রকম দিন কাটিয়েছি।  এখন স্বাবলম্বী হওয়ার সুযোগ পেয়েছি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *