চট্টগ্রাম, , সোমবার, ১৫ আগস্ট ২০২২

Alauddin Lohagara

শিক্ষার পাশাপাশি খেলাধূলার বিকল্প নেই: টি .পি.এল নাইট ক্রিকেট টুর্ণামেন্টে জহির উদ্দিন

প্রকাশ: ২০১৮-০৩-০২ ২২:২৬:০৭ || আপডেট: ২০১৮-০৩-০২ ২২:৩২:১৫

আলাউদ্দিন, বীর কন্ঠ :

লোহাগাড়া উপজেলা যুবলীগের আহবায়ক মো: জহির উদ্দিন বলেছেন, লোহাগাড়াসহ সারা বাংলাদেশে অগ্রণী ভূমিকা রাখবে এই ধরনের টুর্নামেন্ট। এসব খেলাধুলার মাধ্যমে একদিন বাংলাদেশ জাতীয় দলের খেলোয়াড় তৈরি হবে।

খেলাধুলার মাধ্যমে একদিন বাংলাদেশ জাতীয় দলের খেলোয়াড় তৈরি হবে। যারা ভালো খেলার মাধ্যমে বাংলাদেশকে বিশ্বমঞ্চে আরও শক্তিশালী করে তুলবে।  লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা মানুষের মনকে সচেতন করে তুলে। খেলাধুলা সমাজের অপরাধ মুলক কর্মকান্ড থেকে যুবসমাজকে দুরে রাখে। সুস্থভাবে জীবন-যাপন করতে খেলাধুলার বিকল্প নেই। খেলাধুলার মাধ্যমে মন তাকে উৎফুল­। যার ফলে বৃদ্ধি পায় শিক্ষার হার। এ ধরনের খেলাধুলার আয়োজন করে আমাদের ভবিষৎ প্রজন্মকে সুস্থ, সবল ও সৎ পথে রাখা যায়। তাই দেশের খেলাধুলাকে বহুদুর এগিয়ে নিতে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে এসব খেলাধুলায় সহযোগিতার হাত বাড়িয়ে দিতে হবে।’

২ মার্চ শুক্রবার রাতে লোহাগাড়া সদরের  টেন্ডল পাড়া সংলগ্ন মাঠে টি .পি.এল নাইট ক্রিকেট টুর্ণমেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন ।

তিনি আরো বলেন, আজ যারা এই টুর্নামেন্টের আয়োজন করেছেন আমি তাদের আমার পক্ষ থেকে জানাই অনেক অনেক ধন্যবাদ। ভবিষ্যতে আরও বেশি করে এই সব খেলাধুলার আয়োজন করে তারা লোহাগাড়াসহ বাংলাদেশের ক্রীড়াঙ্গানে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবেন বলে আমি মনে করি। শিক্ষার পাশাপাশি খেলাধূলার বিকল্প নেই।

চট্টগ্রাম জজ কোর্টের এডভোকেট নওশেদের সভাপতিত্বে খেলায় গেস্ট অব অনার ছিলেন আওয়ামলীগ নেতা রশিদ আহমদ ।

বিশেষ অতিথি ছিলেন , উপজেলা যুবলীগ নেতা জাফর আহমদ , যুব নেতা নুরুল আলম , সরওয়ার কামাল, কাতার পাবাসী শাহজাহান  প্রমুখ ।

উক্ত ফাইনাল খেলায় দ্যা কিং অব লোহাগাড়া কে পরাজিত করে আমিরাবাদ স্কুল রোড জুনিয়র ক্রিকেট টিম  চ্যাম্পিয়ান হয় । পরে অতিথিবৃন্দরা বিজয়দের হাতে চ্যাম্পিয়ান ট্রপি তুলে দেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *