চট্টগ্রাম, , সোমবার, ১৫ আগস্ট ২০২২

Alauddin Lohagara

খালেদা জিয়ার মুক্তির দাবিতে কর্নেলহাটে বিএনপি নেতাকর্মীদের লিফলেট বিতরণ 

প্রকাশ: ২০১৮-০৩-০৩ ১৯:২৭:০১ || আপডেট: ২০১৮-০৩-০৩ ১৯:২৭:০১

বীর কণ্ঠ ডেস্ক  :

খালেদা জিয়ার মুক্তির দাবি জোরদারে জনগণকে সম্পৃক্ত করতে নগরীর আকবর শাহ থানার কর্নেলহাট এলাকায় লিফলেট বিতরণ করেছে বিএনপি নেতাকর্মীরা। শনিবার সকাল সাড়ে ১০টা থেকে নগরীর কর্নেলহাট থেকে নিউ মনছুরাবাদ এলাকায় এ প্রচারণা চালানো হয়।

কেন্দ্রিয় কর্মসূচির অংশ হিসেবে উত্তর কাট্টলি ১০ নম্বর ওয়ার্ড বিএনপি সাধারণ মানুষের মধ্যে লিফলেট বিতরণ করে।

লিফলেট বিতরণ কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল আলম মঞ্জু। এসময় তিনি বলেন, রাজনৈতিকভাবে মোকাবেলা করার সাহস না পাওয়ায় মিথ্যা মামলায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে কারাগারে পাঠানো হয়েছে।

 

বেগম খালেদা জিয়া তিন বারের সাবেক প্রধানমন্ত্রী এরপরও আইনের প্রতি শ্রদ্ধা জানিয়ে কারাবরণ করেছেন। কোন ধরনের নৈরাজ্য না করার জন্য নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন। এখনো তার নির্দেশনায় দলের কার্যক্রম পরিচালিত হচ্ছে।

 

তিনি বলেন, দলের চেয়ারপারসনকে কারাগারে পাঠানোর পরও বিএনপি শান্তিপূর্ণ কর্মসূচি পালন করে যাচ্ছে। সরকার নানাভাবে সহিংসতার দিকে ঠেলে দিতে চাচ্ছে। কিন্তু সরকার তাতেও সফল হতে পারেনি। তাই বিএনপিকে কালো পতাকা মিছিল ও সমাবেশ করার অনুমতি দেয়নি।

 

এসময় অন্যান্যের মধ্যে নগর বিএনপির সাংস্কৃতিক সম্পাদক আলী আজম, সদস্য আইয়ুব খাঁন, উত্তর কাট্টলী ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক আব্বাস রশিদ, বিএনপি নেতা মো.রফিক উদ্দিন চৌধুরী, আনিসুল ইসলাম, শওকত আলম বাবুল, আলী আযমী মাবুদ, মো.মঈনুদ্দিন চৌধুরী, আমিনুল হক, ফরিদুল আলম, আমীর খান, আলাউদ্দিন, মোজাহের আলম, রিজোয়ান উদ্দিন আরজু, প্রমুখ উপস্থিত ছিলেন।- বাংলানিউজ

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *