চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২

Alauddin Lohagara

হারবাং গয়ালমারায় ত্রিমুখী সংঘর্ষে নিহত ৪

প্রকাশ: ২০১৮-০৩-০৩ ১২:১০:২৭ || আপডেট: ২০১৮-০৩-০৩ ১২:১০:২৭

বীর কণ্ঠ ডেস্ক  :

ওভারটেক করতে গিয়ে যাত্রীবাহী শ্যামলী পরিবহনের একটি বাস ও দুইটি নোহা মাইক্রোবাসের ত্রিমুখী সংঘর্ষে কলেজ ছাত্রসহ ৪ জন নিহত হয়েছেন।

শনিবার (০৩ মার্চ) সকাল সাড়ে ৬টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার হারবাং ইউনিয়নের গয়ালমারা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন-কক্সবাজার উখিয়া উপজেলার নোহা’র চালক শহিদুল করিম (৩৫), উখিয়া ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্র সাহাবউদ্দিন (২০)। বাকিদের পরিচয় নিশ্চিত হতে পারেনি বলে জানিয়েছে পুলিশ।

চকরিয়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার (এসও) জিএম মহিউদ্দিন  জানান,  যাত্রীবাহী একটি বাস কক্সবাজারের দিকে যাচ্ছিলো। পথিমধ্যে বাসটি হারবাংয়ের গয়ালমারা এলাকায় পৌঁছলে পেছন থেকে একটি নোহা মাইক্রোবাস ওভারটেক করতে গিয়ে চট্টগ্রামমুখী আরেকটি নোহা মাইক্রোবাসের সাথে মুখোমুখী সংঘর্ষ হয়। এসময় শ্যামলী বাসটি খাদে পড়ে যায়। ত্রিমুখী সংঘর্ষে ঘটনাস্থলেই ৩ জন মারা যান। আরেকজন হাসপাতালে মারা গেছেন। আহত হয়েছেন আরও বেশ কয়েকজন। ‌তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হচ্ছে।     

চিরিংগা হাইওয়ে পুলিশের এসআই নাছির উদ্দিন  জানান, সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত হয়েছেন। তাদের আত্মীয়স্বজনদের খবর দেওয়া হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *