চট্টগ্রাম, , সোমবার, ১৫ আগস্ট ২০২২

Alauddin Lohagara

নগর বিএনপির সভাপতি ডা.শাহাদাত হোসেন জামিনে মুক্তি পেয়েছেন

প্রকাশ: ২০১৮-০৩-১৪ ১৫:১০:৩৩ || আপডেট: ২০১৮-০৩-১৪ ১৫:১০:৩৩

বীর কণ্ঠ ডেস্ক  :

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে গ্রেফতার নগর বিএনপির সভাপতি ডা.শাহাদাত হোসেন জামিনে মুক্তি পেয়েছেন। বুধবার সকাল সাড়ে ১০টায় চট্টগ্রাম কারাগার থেকে বের হয়ে নগর বিএনপি দলীয় কার্যালয় নাসিমন ভবনে আসেন।

 

সেখানে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, বিএনপির চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, নগর বিএনপির সিনিয়র সহসভাপতি আবু সুফিয়ান, সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্করসহ বিএনপি নেতাকর্মীরা তাকে শুভেচ্ছা জানান।

নগর বিএনপির সিনিয়র সহসভাপতি আবু সুফিয়ান বাংলানিউজকে বলেন, নগর বিএনপির সভাপতি ডা.শাহাদাত হোসেন মুক্তি পেয়ে দলীয় কার্যালয়ে আসেন। সেখানে নগর বিএনপির পক্ষ থেকে তাকে তাৎক্ষণিক সংবর্ধনা দেওয়া হয়।

শাহাদাতের ব্যক্তিগত সহকারী মারুফুল ইসলাম বাংলানিউজকে বলেন, সকাল ১০টার আগেই আমরা গাড়ি নিয়ে জেল গেইটে অপেক্ষায় ছিলাম। সাড়ে ১০টার দিকে জেল থেকে বের হয়ে দলীয় কার্যালয়ে যান স্যার। সেখান থেকে বাসায় চলে যান।

গত ৮ ফেব্রুয়ারি দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে গ্রেফতার হন শাহাদাত হোসেনসহ ১৯ নেতাকর্মী। ওইদিনের ঘটনায় নগরীর কোতোয়ালী থানায় দুটি মামলায় তাদের গ্রেফতার দেখানো হয়। উচ্চ আদালত থেকে শাহাদাতসহ সকল নেতাকর্মীরা গত সপ্তাহে উচ্চ জামিন পান। কিন্তু রোহিঙ্গাদের ত্রাণ দিয়ে ঢাকা ফেরার পথে ফেনীতে খালেদা জিয়ার গাড়িবহরে বিস্ফোরণ মামলায় আসামি করা শাহাদাতকে। সেই মামলায় জামিন না পাওয়ায় কারাগারে থাকতে হয় তাকে। মঙ্গলবার ওই মামলায় জামিন পেলে বিকেলে মুক্তির আশায় কারাগারের সামনে তাকে বরণ করতে যান কর্মীরা। কিন্তু জামিন আদেশ পৌঁছতে দেরি করায় কারা কর্তৃপক্ষ বুধবার তাকে জামিন দেয়।- বাংলানিউজ

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *