চট্টগ্রাম, , সোমবার, ১৫ আগস্ট ২০২২

Alauddin Lohagara

প্রধানমন্ত্রীর জনসভা কেন্দ্র করে পটিয়ায় রাজনীতির মাঠ সরগরম

প্রকাশ: ২০১৮-০৩-১৪ ১১:৫৮:২৬ || আপডেট: ২০১৮-০৩-১৪ ১১:৫৮:২৬

 

বীর কণ্ঠ ডেস্ক  :

২১ মার্চ প্রধানমন্ত্রী শেখ হাসিনার পটিয়া আদর্শ স্কুল মাঠে জনসভাকে কেন্দ্র করে সরগরম হয়ে ওঠেছে পটিয়ায় আ.লীগের রাজনীতির মাঠ। জনসভাকে সফল করতে প্রতিদিনই আ.লীগসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ বর্ধিত সভাসহ বিভিন্ন এলাকায় নানা প্রস্তুতিমূলক কর্মসূচি পালন করে আসছেন। প্রধানমন্ত্রীর জনসভা উত্তর জেলা, চট্টগ্রাম মহানগর ও দক্ষিণ জেলা আ.লীগের যৌথ উদ্যোগে আয়োজন করা হলেও পটিয়ায় জনসভাস্থল হওয়ায় স্থানীয় আ.লীগের রাজনীতিতে ব্যাপক উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে। জনসভা সফল করতে প্রতিদিনই জেলা ও কেন্দ্র থেকে আ.লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের শীর্ষ নেতৃবৃন্দ পটিয়া চষে বেড়াচ্ছেন। এরই ধারাবাহিকতায় আজ বুধবার পটিয়া উপজেলা আ.লীগ, যুবলীগ, মহিলা আ.লীগ,ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবকলীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দকে নিয়ে সকাল ১০টায় পটিয়ার একটি কনভেনশন সেন্টারে এক প্রতিনিধি সভার আয়োজন করা হয়েছে। এ প্রতিনিধি সভায় প্রধান অতিথি থাকবেন কেন্দ্রীয় আ.লীগের যুগ্ন সম্পাদক মাহবুবুল আলম হানিফ। বিশেষ অতিথি থাকবেন কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক ও চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত এনামুল হক শামীম, প্রধানমন্ত্রীর এপিএস সাইফুজ্জামান শেখর,দক্ষিণ জেলা আ.লীগের সভাপতি মোসলেম উদ্দিন আহমদ, সেক্রেটারী মফিজুল রহমানসহ কেন্দ্রিয় ও জেলার বিভিন্ন নেতৃবৃন্দ।

 

এদিকে আগামীকাল বৃহস্পতিবার পটিয়া আদর্শ স্কুল মাঠে যুবলীগের বিভাগীয় সম্মেলন। এতে প্রধান অতিথি হিসেবে আসছেন কেন্দ্রিয় যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী। এতে জেলা, কেন্দ্রিয় ও স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত থাকবেন। একই দিন বিকেলে প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে পটিয়ায় একটি কনভেনশন সেন্টারে পটিয়া উপজেলা ও পৌরসভা স্বেচ্ছাসেবক লীগের প্রস্তুতি সভায় আসছেন কেন্দ্রিয় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোল্লা মোহাম্মদ আবু কায়ছার, সেক্রেটারী পঙ্কজ দেব নাথ এমপি, চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শেখ সোহেল রানা টিপু, দক্ষিণ জেলার ভারপ্রাপ্ত সভাপতি আবুল হাসেম চেয়ারম্যানসহ কেন্দ্রিয় অন্যান্য নেতৃবৃন্দ।

 

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে পটিয়ায় জনসভাস্থল, বিভিন্ন অফিস আদালত ও মাঠ ঘাট সাজছে অপরূপ সাজে। আ.লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা প্রধানমন্ত্রীর আগমনের আনন্দে ভাসছে। নিষ্ক্রিয় নেতাকর্মীরাও উজ্জ্বীবিত হয়ে ওঠেছেন।

 

এ বিষয়ে পটিয়ার এমপি সামশুল হক চৌধুরী জানান, পুরো চট্টগ্রাম বিভাগের মানুষের উপস্থিতিতে জনসভাটি জনসমুদ্রে পরিণত হবে। ২১ মার্চ মানুষে মানুষে পরিপূর্ণ হয়ে পড়বে পটিয়া আদর্শ স্কুল মাঠ ও আশ পাশের এলাকা এবং রাস্তাঘাট। জনসভা সফল করতে পটিয়া আ. লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা দিনরাত কাজ করে যাচ্ছেন। জনসভা সফল করতে গতকাল মঙ্গলবার বিকেলে পটিয়ার এমপি কার্যালয়ে উপজেলা ও পৌরসভা যুবলীগের উদ্যোগে এক প্রস্তুতি সভার আয়োজন করা হয়। এতে বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।- দৈনিক আজাদী

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *