চট্টগ্রাম, , শুক্রবার, ১২ আগস্ট ২০২২

Alauddin Lohagara

ভারমুক্ত হল আমিরাবাদ ইউনিয়ন পরিষদ : দায়িত্ব গ্রহণ করলেন চেয়ারম্যান কাজী নুরুল আলম

প্রকাশ: ২০১৮-০৩-১৪ ২২:৫৮:০১ || আপডেট: ২০১৮-০৩-১৪ ২২:৫৮:০১

 

বীর কণ্ঠ ডেস্ক  :

লোহাগাড়া উপজেলার আমিরাবাদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ করেছেন কাজী নুরুল আলম চৌধুরী। গত ১৩ মার্চ তাঁকে দায়িত্ব হস্তান্তর করেন ভারপ্রাপ্ত চেয়ারম্যান রফিকুল ইসলাম চৌধুরী। জানা যায়, গত ৫ মার্চ মহামান্য হাইকোর্ট আমিরাবাদ ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান কাজী নুরুল আলম চৌধুরীকে ৩ দিনের মধ্যে দায়িত্ব বুঝিয়ে দেয়ার নির্দেশ দিয়েছেন। তারই প্রেক্ষিতে ভারপ্রাপ্ত চেয়ারম্যান নির্বাচিত চেয়ারম্যানকে দায়িত্ব বুঝিয়ে দিয়েছেন।

এ ব্যাপারে আমিরাবাদ ইউপি চেয়ারম্যান কাজী নুরুল আলম চৌধুরী বলেন, প্রথমেই মহান আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি। বিপুল ভোটে নির্বাচনে জয়লাভ করেও এতোদিন চেয়ারে বসতে পারি নাই। তার জন্য দুঃখ করার কিছুই নেই।  বলতে গেলে দেশের সার্বিক পরিস্থিতির কারণে এমন হয়েছে।

 

তিনি আরো বলেন, দায়িত্ব যখন বুঝিয়ে পেয়েছি নির্বাচিত এলাকায় দলমত নির্বিশেষে সকলের সাথে মিলেমিশে এলাকার উন্নয়নের জন্য আমার উপর অর্পিত দায়িত্ব পালন করে যাবো। একদিকে হাইকোর্টের রায় অন্যদিকে সাতাকানিয়া-লোহাগাড়া থেকে নির্বাচিত সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভীর সহাযোগিতায় দায়িত্ব গ্রহণ করে চেয়ারে বসার সুযোগ হয়েছে। সে জন্য এমপি মহোদয়সহ আমিরাবাদবাসীর কাছে কৃতজ্ঞ।

 

লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসারের অফিস সূত্রে জানা গেছে, হাইকোর্টের নির্দেশনা অনুযায়ী চেয়ারম্যান কাজী নুরুল আলম চৌধুরীকে দায়িত্ব বুঝিয়ে দেয়ার জন্য আমিরাবাদ ইউনিয়ন পরিষদে চিঠি পাঠানো হয়েছে। সে অনুযায়ী দায়িত্ব বুঝে নিয়েছেন।

 

উল্লেখ্য, কারাগারে থেকে আমিরাবাদ ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ গ্রহণ করে চেয়ারম্যান পদে জয় লাভ করেছিলেন কাজী নুরুল আলম চৌধুরী। প্যারলে মুক্তি পেয়ে শপথ গ্রহণ করেছিলেন। এক বছর পূর্বে কারাগার থেকে মুক্তি পাওয়ার পরও বিভিন্ন মামলার জটিলতার কারণে পরিষদের কোন কর্মকান্ডে অংশগ্রহণ করে পারেননি। পরে মহামান্য হাইকোর্ট তাঁকে দায়িত্ব বুঝিয়ে দেয়ার আদেশ জারী করেন। -এলনিউজ২৪ডটকম

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *