চট্টগ্রাম, , বুধবার, ১৭ আগস্ট ২০২২

Alauddin Lohagara

২১ মার্চের জনসভা জনসমুদ্রে রূপ নেবে সন্দেহ নেই: পটিয়ায় মাহবুবুল আলম হানিফ 

প্রকাশ: ২০১৮-০৩-১৪ ১৫:২২:২৫ || আপডেট: ২০১৮-০৩-১৪ ১৫:২২:২৫

 

বীর কণ্ঠ ডেস্ক  :

সৎ লোকের শাসন চাইলে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে মন্তব্য করে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ বলেছেন, ২১ মার্চের জনসভা জনসমুদ্রে রূপ নেবে সন্দেহ নেই। আওয়ামী লীগ আবার ক্ষমতায় আসলে বাংলাদেশ বঙ্গবন্ধুর সোনার বাংলা হবে।

বুধবার (১৪ মার্চ) দুপুরে পটিয়া ইন্দ্রপুলের হল টুডে কমিউনিটি সেন্টারে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের প্রতিনিধি সভায় তিনি এসব কথা বলেন। আগামী ২১ মার্চ পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সফল করার লক্ষ্যে এ সভার আয়োজন করা হয়।

মাহবুবুল আলম হানিফ বলেন, মায়ের অধিকার শেখ হাসিনা দিয়েছেন। স্কুলভর্তিতে মায়ের নাম বাধ্যতামূলক করেছেন। আগে এটা ছিল না। এখন সন্তানের নামের পাশে মায়ের নাম লেখা হচ্ছে। এ অধিকার শেখ হাসিনা দিয়েছেন।

তিনি বলেন, খালেদা জিয়া দুর্নীতিবাজ নেত্রী হিসেবে চিহ্নিত হয়েছেন। এতিমদের টাকা আত্মসাতের জন্য আদালত তাকে কারাদণ্ড দিয়েছেন। তার ছেলে তারেক রহমানকেও সাজা দিয়েছেন। সেই খালেদা নাকি গণতন্ত্রের মা! এর চেয়ে লজ্জার আর কি থাকতে পারে। এদেশের মানুষ ২০১৩, ২০১৪ সালের আগুন সন্ত্রাস ভুলে যায়নি। বেগম খালেদা জিয়া খুনির মা।

তিনি বলেন, মির্জা ফকরুল সাহেব আওয়ামী লীগ জনগণকে ভয় করে না। সন্ত্রাসী ও অপশক্তিকে ভয় করে না। আওয়ামী লীগ স্বাধীনতা এনেছে। রাজাকারদের ফাঁসি দিয়েছে।

প্রধান বক্তা ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক, ডাকসুর সাবেক ভিপি একেএম এনামুল হক শামীম। বক্তব্য দেন পটিয়ার সংসদ সদস্য শামসুল হক চৌধুরী, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব সাইফুজ্জামান চৌধুরী শেখর, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক মফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক প্রদীপ দাশ, দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীমা হারুণ লুবনা, কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক বদিউল আলম বদি, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি মাইনুদ্দিন হাসান চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হায়দার রোটন, সহ-সম্পাদক সালাউদ্দিন মাহমুদ, বদরুল আলম, জুবাইদা গুলশান আরা, জহিরুল ইসলাম প্রমুখ।

 

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আ ক ম শামসুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক, পৌর মেয়র অধ্যাপক হারুনুর রশীদ।- বাংলানিউজ

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *