চট্টগ্রাম, , সোমবার, ১৫ আগস্ট ২০২২

Alauddin Lohagara

খালেদা জিয়ার ব্যক্তিগত সহকারী শিমুল বিশ্বাসের জামিন আবেদন মঞ্জুর

প্রকাশ: ২০১৮-০৩-১৮ ২০:০২:১৮ || আপডেট: ২০১৮-০৩-১৮ ২০:০২:১৮

বীর কণ্ঠ ডেস্ক :

রাজধানীর বাড্ডা থানার নাশকতার একটি মামলায় সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ব্যক্তিগত সহকারী শিমুল বিশ্বাসের জামিন আবেদন মঞ্জুর করেছেন আদালত। তবে তিনি আরও একাধিক মামলায় গ্রেফতার থাকায় জামিনে মুক্তি হতে পারছেন না।

রোববার ঢাকার ৫ নং বিশেষ ট্রাইব্যুনালের বিচারক ড. মোহাম্মদ ইমান আলী শেখের আদালতে তার আইনজীবী সৈয়দ জয়নুল আবেদীন মেজবাহ জামিনের আবেদন করেন। শুনানি শেষে আদালত তার জামিনের আবেদন মঞ্জুর করেন।

শিমুল বিশ্বাসের আইনজীবী সৈয়দ জয়নুল আবেদীন মেজবাহ জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ২০১৫ সালের প্রথম দিকে রাজধানীর বাড্ডা থানা এলাকায় নাশকতার অভিযোগে এ মামলাটি দায়ের করেন পুলিশ। এ মামলায় অন্য ৬০ আসামি জামিনে রয়েছেন। আমরা তার জামিনের আবেদন করলে আদালত তা মঞ্জুর করেন।

তিনি আরও বলেন, তবে শিমুল বিশ্বাস আরও একাধিক মামলায় গ্রেফতার থাকায় তিনি জামিনে মুক্ত হতে পারছেন না।

উল্লেখ্য, গত ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রায়ের পরপরই আদালত প্রাঙ্গণ থেকে শিমুল বিশ্বাসকে আটক করে গোয়েন্দা পুলিশ। তার বিরুদ্ধে ২০টি মামলায় গ্রেফতারি পরোয়ানা রয়েছে। গ্রেফতারের পর তাকে একাধিক মামলায় রিমান্ডে নিয়েছেন পুলিশ।- জাগো নিউজ

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *