চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২

Alauddin Lohagara

জনসভায় ওয়ার্ড আওয়ামী লীগের ব্যানারেই মহানগরী অংশগ্রহণ করবে-সিটি মেয়র

প্রকাশ: ২০১৮-০৩-১৮ ২০:৩৮:১১ || আপডেট: ২০১৮-০৩-১৮ ২০:৩৮:১১

বীর কণ্ঠ ডেস্ক :

আগামী ২১ মার্চ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার চট্টগ্রাম সফরকে শতভাগ সফল ও সার্থক করার লক্ষ্যে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ আয়োজিত বর্ধিত সভায় সংগঠনের সাধারণ সম্পাদকের বক্তব্যে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, নগরীর ৪৪টি ওয়ার্ড থেকে নেতাকর্মীরা যাতে পটিয়ার জনসভায় অংশগ্রহণ করতে পারে সে লক্ষ্যে প্রতি ওয়ার্ডে গাড়ির ব্যবস্থা করা হচ্ছে।স্ব স্ব ওয়ার্ডের ব্যানার নিয়ে নেতাকর্মীরা দুপুর ১টার মধ্যেই জনসভা স্থলে উপস্থিত হবেন।

 

মাননীয় প্রধানমন্ত্রী বিকেল ৩টার মধ্যেই সভাস্থলে উপস্থিত হবেন এবং আনুমানিক সাড়ে ৪টার মধ্যেই অনুষ্ঠান শেষ করবেন বলে সিদ্ধান্ত নিয়েছেন।কাজেই ওয়ার্ডের দূরত্ব বিবেচনা করে নেতাকর্মীদেরকে সঠিক সময়ে যাত্রা করতে হবে।জনসভায় কোন ব্যক্তি বিশেষ বা নেতার নামে শ্লোগান দেয়া যাবে না। থানা আওয়ামী লীগের নেতাকর্মীরা অংশগ্রহণ করতে চাইলে উনারা ওয়ার্ড আওয়ামী লীগের সাথে সমন্বিত ভাবেই যেতে পারবেন।জনসভায় নগরীর ৪৪টি ওয়ার্ড অংশগ্রহণ করেছে কিনা সেজন্য ভিডিও চিত্র ধারণের ব্যবস্থা করা হচ্ছে। যারা উপস্থিত হবেন না তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে। আমরা এই শতভাগ সফল ও সার্থক করার জন্য যা যা করা দরকার স্ব স্ব অবস্থান থেকে সব দায়িত্ব পালন করব।জনসভায় ওয়ার্ড আওয়ামী লীগের ব্যানারেই চট্টগ্রাম মহানগরীর সকল ইউনিট,ওয়ার্ড এবং থানা পর্যায় অংশ নেবে।

 

আজ বিকেলে চট্টগ্রাম থিয়েটার ইন্সটিটিউটে আয়োজিত বর্ধিত সভায় সিটি মেয়র সংগঠন গৃহিত এসব সিদ্ধান্তের কথা ঘোষণা করেন।

তিনি ওয়ার্ড আওয়ামী লীগ নেতৃবৃন্দের উদ্দেশ্যে বলেন, তৃণমূল পর্যায় থেকে নেতাকর্মীদের উপস্থিতি নিশ্চিত করার জন্য আপনার কালকে থেকে প্রতি ৩ টি ইউনিট নিয়ে সভা আয়োজন করবেন।প্রয়োজনে মহানগর আওয়ামী লীগ নেতৃবৃন্দও সেখানে অংশগ্রহণ করবে তৃণমূল নেতাকর্মীদেরকে দিক নির্দেশনা দেবে।

সভায় আগামী ২৫ শে মার্চ রাত ৯ টা ‘১ মিনিটে ব্ল্যাক আউট আয়োজনের সিদ্ধান্ত গৃহিত হয়।আগামী ২৬ শে মার্চ মহানগর আওয়ামী লীগ,ওয়ার্ড,থানা আওয়ামী লীগ প্রত্যেকে স্ব স্ব কর্মসূচি পালনের সিদ্ধান্ত গৃহিত হয়।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে সভায় বাংলাদেশ আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক (ঢাকা) ব্যারিস্টার মহীবুল হাসান চৌধুুরী নওফেলসহ সংগঠনের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *