চট্টগ্রাম, , বুধবার, ১৭ আগস্ট ২০২২

Alauddin Lohagara

“ডায়নামিক টাচ্ এসোসিয়েশন” এর বর্ষপূতি উদযাপন ও নির্বাচন অনুষ্ঠিত

প্রকাশ: ২০১৮-০৩-১৮ ১৭:২৭:২৮ || আপডেট: ২০১৮-০৩-১৮ ১৭:২৭:২৮

স্টাফ রিপোর্টার :

সম্প্রতি সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবীতে অনুষ্টিত হয়ে গেল বাংলাদেশী প্রবাসীদের ব্যবসায়িক সংগঠন “ডায়নামিক টাচ্ এসোসিয়েশন” এর বর্ষপূর্তি ও সংগঠনের নতুন পরিচালনা কমিটির নির্বাচন।

মোহাম্মদ ফরহাদ হোসেন এর উপস্তাপনায় বিশিষ্ট ব্যবসায়ী  মোহাম্মদ বেলাল উদ্দীন এর সভাপতিত্বে  হাফেজ দেলোয়ার হোসেন এর কোরআন তেলোয়াতের মধ্যদিয়ে প্রথম অধিবেশনের অানুষ্টানিক কার্যক্রম শুরু হয়।

উদ্ভোধনী বক্তব্য রাখেন বিজনিস ডেভলাপমেন্ট কমিটি অন্যতম সদস্য বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব জয়নাল আবেদীন জনু।

অন্যান্যদের মধ্য বক্তব্য রাখেন বিজনিস ডেভলাপমেন্ট কমিটির অন্যতম সদস্য বিশিষ্ট ব্যবসায়ী এম, নিজাম উদ্দীন মানিক, কার্যকরী সদস্য এম ইউনুছ চৌধুরী ইমু,  জাহাঙ্গীর আলম, মোহাম্মদ আবু হানিফ, মামুনুর রশিদ, ফরহাদ হোসেন, শেয়ার হোল্ডার নুরুচ্ছপা, সাইফুদ্দীন ইসলাম খোকন প্রমুখ।

অনুষ্টানের দ্বিতীয় অধিবেশনে সংগঠনের শুভাকাংখী আজহার মোল্লা, রেজাউল করিম দিনু ও মোহাম্মদ  হাবীব এর নেতৃত্বে নির্বাচন কমিশন গঠন করা হয়। সদস্যদের ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে গোপনীয়তার সাথে সম্পুন্ন গণতান্ত্রিক পন্তায় স্বচ্চতার সাথে নিজেদের মুল্যবান ভোট প্রদান করে সংগঠনে নতুন পরিচালনা কমিটি নির্বাচিত করা হয়।

মিড়িয়ার প্রত্যক্ষ নজরদারী ও নির্বাচন কমিশনাদের  আন্তরিকতায় সুষ্ট ও সুন্দর ভাবে নির্দিষ্ট সময়ের মধ্য নির্বাচনের ভোট গ্রহন ও গনণা শেষ হয়। এবং নির্বাচন কমিশনার আজহার মোল্লা বিজয়ীদের নাম ঘোষনা করেন।

বিজনিস ডেভলাপমেন্ট কমিটিতে নির্বাচিত হয়েছে মোহাম্মদ বেলাল উদ্দীন, আলহাজ্ব জয়নাল আবেদীন জনু,  এম নিজাম উদ্দীন মানিক এবং এম ইউনুছ চৌধুরী ইমু।

কার্যকরী কমিটিতে নির্বাচিত হয়েছে মোহাম্মদ মামুনুর রশিদ, জাহাঙ্গীর আলম, মোহাম্মদ আবু হানিফ, ফরহাদ হোসেন এবং সাইফুদ্দীন ইসলাম খোকন। 

উপস্তিত অতিথি বৃন্দদের কাছে সংগঠনে কার্যক্রম বেশ প্রশংসিত হয়েছে, তারা বলেন বাংলাদেশকে মধ্যম আয়ের দেশে পরিনত করতে এই ধরনের কমিউনিটি এক অনন্য ভূমিকা রাখবে বলে আশা ব্যক্ত করেন এবং  প্রবাসে বাংলাদেশীদের ভাবমুর্তি উজ্জ্বল করবে বলেও আশা প্রকাশ করেন।

পরে মোনাজাতের মাধ্যমে অনুষ্টান সমাপ্তি হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *