চট্টগ্রাম, , বুধবার, ১৭ আগস্ট ২০২২

Alauddin Lohagara

অা’লীগ নেতা অাযম খানের মুক্তির দাবীতে উত্তাল অাজিজনগর

প্রকাশ: ২০১৮-০৩-১৯ ২১:০৮:২০ || আপডেট: ২০১৮-০৩-১৯ ২১:০৮:২০

নাজিম উদ্দীন রানা, বীর কন্ঠ :

লামা উপজেলার অাজিজনগর ইউনিয়ন অাওয়ামীলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান মোঃ উল্লাহ অাযম খানের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা ও ভিত্তিহীন মামলা প্রত্যাহার করে মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অাজ অনুষ্টিত হয়েছে।

বেলা ৩টায় অাজিজনগর ইউনিয়ন অাওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে অনুষ্টিত প্রতিবাদ মিছিলটি এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে গজালিয়া সড়কস্হ হাজী টুনু মিয়া মার্কেট চত্বরে এক প্রতিবাদ সমাবেশ ইউনিয়ন অাওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি হাজী জসিমের সভাপতিত্বে অনুষ্টিত হয়েছে।

এতে বক্তব্য রাখেন ইউনিয়ন অাওয়ামীলীগের সাধারন সম্পাদক কামরুল ইসলাম কানন,কৃষকলীগের সভাপতি বাবু মৃদুল কান্তি দাশ,ছাত্রলীগের সভাপতি নুরুল অালম রাজা প্রমুখ।বিক্ষোভ সমাবেশ সঞ্চালনা করেন অাজিজনগর ইউনিয়ন অাওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক অালী শরীফ শাহীন।

লামা উপজেলা যুবলীগের সহ-সভাপতি নাজিম উদ্দীন রানা,অাজিজনগর যুবলীগের সভাপতি বাবুল ডানা,সাধারন সম্পাদক জাহাঙ্গীর অালম চৌধুরী সহ সহযোগী সংগঠন ও বিভিন্ন ওয়ার্ড়ের নেতৃবৃন্দ উপস্হিত ছিলেন।

বক্তারা অনতিবিলম্বে অাওয়ামীলীগ সভাপতি মোঃ উল্লাহ অাযম খানের বিরুদ্ধে  ভূমিদস্যু কর্তৃক দায়েরকৃত মিথ্যা ও বানোয়াট মামলা প্রত্যাহার করে মুক্তির দাবি জানিয়ে বলেন অামাদের দাবি না মানলে অাগামীতে কঠোর কর্মসূচীর ঘোষণা দেন।

উল্লেখ্য জনৈক অামজাদ হোসেেন অাজিজনগরে সৃজিত বাগানের প্রায় লক্ষাধিক টাকার বিভিন্ন প্রজাতির গাছ কাঠার অভিযোগে মোঃ হোসাইন এমরান নামক এক ব্যক্তি বাদী হয়ে মোঃ উল্লাহ অাযম খানসহ ১১ জনের নামে মামলা দায়ের করেন।অাসামীরা যথাসময়ে অাদালতে হাজির না হওয়ায় গতকাল মোঃ উল্লাহ অাযম খান ও মোঃ ফোরকানের জামিন না মন্জুর করে অাদালত দুজনকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *