চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২

Alauddin Lohagara

সোনালী অতীত স্মরণিকা’র মোড়ক উম্মোচন

প্রকাশ: ২০১৮-০৩-১৯ ১৮:০৯:৫৩ || আপডেট: ২০১৮-০৩-১৯ ১৮:০৯:৫৩

মোঃ এরশাদ,লোহাগাড়া:

চট্টগ্রামের দক্ষিণ সাতকানিয়া গোলামবারী মডেল উচ্চ বিদ্যালয় ৮০ বৎসর পূর্তি উপলক্ষে  অত্র বিদ্যালয়ের ১৯৯৮ ব্যাচের (এসএসসি) প্রাক্তন ছাত্রছাত্রীদের উদ্যোগে জনপ্রিয় ম্যাগাজিন“সোনালী অতীত স্মরণিকা’১৮” নামক একটি ম্যাগাজিন বের করা হয়েছে। সোমবার ১৯মার্চ সকালে বিদ্যালয় প্রাঙ্গণে ম্যাগাজিন“সোনালী অতীত স্মরণিকা’১৮”এর মোড়ক উম্মোচন করা হয়েছে এসময় অনুষ্ঠানে বিদ্যালয়ের ১৯৯৮ ব্যাচের (এসএসসি) প্রাক্তন ছাত্রছাত্রীদের উপস্থিতে এক আনন্দঘন মুহুর্ত তৈরী হয়।

বিদ্যালয়ের প্রতিষ্টাতা সদস্য আলহাজ্ব অলি উল্লাহ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি,মোহাম্মদ ফোরকান উল্লাহ চৌধুরী।

বিদ্যালয়ের শিক্ষক মাস্টার হারুনুর রশিদের সঞ্চালনায় অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের পরিচালনা কমিটির অভিভাবক সদস্য এবং আমিরাবাদ ষ্টেশনস্থ মধুবন শো-রুমের সত্বাধিকারী মোহাম্মদ কামাল উদ্দিন। প্রধান বক্তা ছিলেন বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক অভিভাবক সদস্য, উপজেলা আ’লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য মামুনর রশিদ চৌধুরী মামুন ।গেষ্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন, ম্যাগাজিন সোনালী অতীত স্বরণিকার সম্পাদক, ডায়মন্ড প্রবাসী গ্রুপ লিঃ এর এমডি আলহাজ্ব মোহাম্মদ আব্বাস উদ্দিন, 

অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাস্টার সমশুল আলম। লোহাগাড়া তরুন ঐক্য ফোরামের সভাপতি আবু ছিদ্দিক সহ  বিদ্যালয়ের সকল শিক্ষক, শিক্ষিকা, প্রিন্ট এবং ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ এবং গন্যমান্য ব্যাক্তিবর্গ সহ ১৯৯৮ ব্যাচের (এসএসসি) প্রাক্তন ছাত্রছাত্রীরা।“সোনালী অতীত”স্মরণিকার সম্পাদক ;ডায়মন্ড প্রবাসী গ্রুপের এমডি লোহাগাড়া আইডিয়াল স্কুলের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ আব্বাস উদ্দিন,তার বক্তব্যে বলেন আমি এই স্কুলের ছাত্র হয়ে গর্ববোধ করছি,কারণ এই স্কুল দক্ষিণ চট্রগ্রামের সেরা একটি স্কুল, এই স্কুলের ইতিহাস গর্ব ও গৌরবের ইতিহাস। আমি সংক্ষিপ্ত সময়ে সবার সহযোগিতায় সোনালী অতীত প্রকাশ করতে পেরে আল্লাহ রাব্বুল আলামীনের কাছে শুকরিয়া জ্ঞাপন করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *