চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২

Alauddin Lohagara

পটিয়ায় জনসভার মাঠ পরিদর্শন করেন মেয়র আ জ ম নাছির উদ্দীনসহ আওয়ামী লীগ নেতারা

প্রকাশ: ২০১৮-০৩-২০ ১৪:০৮:০৩ || আপডেট: ২০১৮-০৩-২০ ১৪:০৮:০৩

বীর কণ্ঠ ডেস্ক :

প্রধানমন্ত্রীর জনসভা উপলক্ষে পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠের প্রস্তুতিকাজ পরিদর্শন করেছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

মঙ্গলবার (২০ মার্চ) দুপুরে তিনি মাঠ পরিদর্শনে আসেন। এ সময় মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন চৌধুরী, সহসভাপতি খোরশেদ আলম সুজন, প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী, শ্রমিক লীগ নেতা সফর আলী, রাউজান উপজেলা চেয়ারম্যান এহছানুল হায়দার চৌধুরী বাবুল, জেসিআই চিটাগাংয়ের প্রতিষ্ঠাতা সভাপতি নিয়াজ মোর্শেদ এলিট, কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, মেয়রের একান্ত সহকারী রায়হান ইউসুফ, ছাত্রলীগ নেতা ইয়াসিন আরাফাত বাপ্পী প্রমুখ উপস্থিত ছিলেন।

মেয়র আ জ ম নাছির উদ্দীন  জানান, জনসভার জন্য মাঠ, মঞ্চ, হেলিপ্যাড সবই প্রস্তুত। লাগানো হয়েছে পর্যাপ্ত মাইক, সিসিটিভি ক্যামেরা। পটিয়ায় বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রীর আগমনকে ঘিরে সাজ সাজ রব পড়েছে। চারদিকে উৎসবের আমেজ। প্রধানমন্ত্রী ৪১টি প্রকল্পের ভিত্তিস্থাপন ও উদ্বোধন করার মধ্য দিয়ে দক্ষিণ চট্টগ্রামসহ পুরো চট্টগ্রাম আরেকধাপ এগিয়ে যাবে।

তিনি জানান, মহানগরের প্রতিটি সাংগঠনিক ইউনিট থেকে নেতা-কর্মীদের নিয়ে জনসভায় গাড়ি যাবে। আনুমানিক ২০০ গাড়ি ভাড়া করা হয়েছে। এ ছাড়া বিশেষ ট্রেন, নৌকা-সাম্পানেও মানুষ জনসভায় আসবেন।

বুধবার (২১ ‍মার্চ) বেলা দুইটা থেকে পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে (কলেজ মাঠ) দক্ষিণ জেলা আওয়ামী লীগের উদ্যোগে জনসভা অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি থাকবেন প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা। সভাপতিত্ব করবেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমদ। – বাংলানিউজ

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *