চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২

Alauddin Lohagara

পটিয়ায় বিদ্যালয় ভবনের ফলক উন্মোচন করলেন গণশিক্ষা মন্ত্রী

প্রকাশ: ২০১৮-০৩-২০ ১৩:১৪:০৫ || আপডেট: ২০১৮-০৩-২০ ১৩:১৪:০৫

বীর কণ্ঠ ডেস্ক :

পটিয়া উপজেলার পূর্ব জিরি আমানিয়া লোকমান হাকিম সরকারি প্রাথমিক বিদ্যালয় ভবনের ফলক উন্মোচন করলেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার। মঙ্গলবার (২০ মার্চ) সকালে প্রধান অতিথি হিসেবে স্কুলে নির্মিত দ্বিতলা বিশিষ্ট দুইটি ভবনের উদ্বোধন করেন তিনি।

পটিয়ার পূর্ব জিরি আমানিয়া লোকমান হাকিম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১৩ বছরপূর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে যোগ দিতে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী ঢাকা থেকে হেলিকপ্টার করে সকালেই পটিয়ায় এসে পৌঁছান।এসময় মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছার মাধ্যমে বরণ করে নেন স্কুলের শিক্ষক ও শিক্ষার্থীরা।    

স্কুলের লোকমান-নাহার ও লোকমান ভবন নামে দ্বিতলা বিশিষ্ট ভবনের ফলক উন্মোচনকালে আরও উপস্থিত ছিলেন জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপিতি ও সাবেক প্রতিমন্ত্রী এইচ এন আশিকুর রহমান, পটিয়ার সংসদ সদস্য সামশুল হক চৌধুরী, প্রাথমিকের চট্টগ্রাম বিভাগীয় উপ-পরিচালক মো. সুলতান মিয়া, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নাসরিন সুলতানা, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাসেলুল কাদের, স্কুল পরিচালনা কমিটির সভাপতি লোকমান হাকিম, স্কুলের প্রধান শিক্ষক মো. মহিম উদ্দিন প্রমুখ।- বাংলানিউজ

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *